Tuesday 29th of September 2020 03:46:32 AM
Monday 23rd of September 2013 12:00:23 PM

ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগ পাওয়ান শর্মার

বিনোদন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগ পাওয়ান শর্মার

আমারসিলেট 24ডটকম , ২৩সেপ্টেম্বর  : ভারতের সঞ্জয় লীলা বানশালী, রণবীর সিং, দীপিকা পাড়ুকোনসহ “রাম লীলা” ছবির সঙ্গে সংশ্লিষ্ট অন্যদের বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগ তুলেছেন পাওয়ান শর্মা নামের এক আইনজীবী। এর পরিপ্রেক্ষিতে সম্প্রতি পুলিশকে মামলা নথিভুক্ত করার আদেশ দিয়েছেন ভারতের জয়পুর আদালত।

পাওয়ান শর্মা জানিয়েছেন, আমরা “রাম লীলা “ ছবিটির প্রমো দেখার পর অভিযোগ দায়ের করেছি। নভেম্বরে মুক্তি পেতে যাওয়া ছবিটি সম্পর্কে আমাদের অভিযোগে উল্লেখ করেছি, ছবিটির মাধ্যমে ভিন্ন ধর্মাবলম্বীদের মধ্যে শত্রুতা উসকে দেওয়ার চেষ্টা করা হয়েছে। এক খবরে এমনটিই জানিয়েছে এশিয়ান নিউজ।

শর্মা আরও বলেন, আমাদের দায়ের করা অভিযোগটি আমলে নিয়েছেন ভারতের জয়পুর আদালত। শ্যামনগর পুলিশকে মামলা নথিভুক্ত করার আদেশও দেওয়া হয়েছে। পুলিশকে যথাযথ তদন্তের নির্দেশনা দেওয়া হয়েছে আদালতের পক্ষ থেকে।

শেকসপিয়ারের “রোমিও অ্যান্ড জুলিয়েট” অবলম্বনে “রাম লীলা” ছবিটি নির্মাণ করেছেন বলিউডের প্রখ্যাত নির্মাতা সঞ্জয় লীলা বানশালী। এতে”রাম” ও “লীলা” চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং ও দীপিকা। ছবিটিতে আরও অভিনয় করেছেন রিচা চাদ্ধা, সুপ্রিয়া পাঠক প্রমুখ। আগামী ১৫ নভেম্বর মুক্তি যাচ্ছে “রাম লীলা”।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc