Tuesday 29th of September 2020 10:08:15 AM
Wednesday 15th of January 2014 11:19:59 PM

ধর্মপাশায় বিএনপি পুলিশ আওয়ামীলীগের মধ্যে সংঘর্ষ আহত অর্ধশতাধিক

অপরাধ জগত, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ধর্মপাশায় বিএনপি  পুলিশ আওয়ামীলীগের মধ্যে সংঘর্ষ আহত অর্ধশতাধিক

আমারসিলেট24ডটকম,১৫জানুয়ারীঃ আজ বুধবার দুপুর ২টায় সুনামগঞ্জ জেলার ধর্মপাশায় বিএনপি পুলিশ আওয়ামীলীগের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে প্রায় অর্ধশতাধিক রাবার বুলেট ও ৩ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করেছে। প্রায় ঘন্টাব্যাপী এই সংঘর্ষের ঘটনায় পুলিশের ওসিসহ বিএনপি ও আওয়ামীলীগের অর্ধশতাধিক নেতাকর্মী গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া গেছে।আহত ওসি বায়েস আলম বলেন,আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে মিটিং চলাকালে বিএনপির নেতারা ওই অফিসের সামনের দিকে মিছিল নিয়ে যেতে চাইলে সংঘর্ষের আশংকায় তাদের ওই দিকে যেতে নিষেধ করায় তারা পুলিশের ওপর হামলা চালায়।একই ব্যাপারে সুনামগঞ্জ ১ আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতন বলেন,বিএনপির লোকজন মিছিল নিয়ে হামলা করার উদ্দেশে আওয়ামীলীগের কার্যালয়ের দিকে আসার সময় পুলিশ বাধা দিলে তারা আমাদের নেতাকর্মীদের ওপর ইটপাটকেল নিক্ষেপ করার কারণে এই সংঘর্ষের ঘটনাটি ঘটেছে। এঘটনার পর থেকে এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।

অপরদিকে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইশতিয়াক হোসেন চৌধুরী স্বপন বলেন,জেলা বিএনপি নেতা জুলফিকার আলী ভুট্টোর ওপর হামলা ও মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে দুপুরে বিক্ষোভ মিছিল বের করে জনতা উচ্চ বিদ্যালয়ের সামনের রাস্তায় যাওয়ার পর পুলিশ বাধা দেয়। এসময় আওয়ামীলীগের সন্ত্রাসীরা এসে অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় পুলিশের ওসি ও এসআইসহ অর্ধশতাধিক আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে বলে জানা যায়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc