Sunday 20th of September 2020 01:12:28 PM
Sunday 24th of January 2016 12:15:07 AM

দৈনিক সংগ্রাম সিলেট ব্যুরোর সাংবাদিকের পিতার ইন্তেকাল

শেষ দিন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
দৈনিক সংগ্রাম সিলেট ব্যুরোর সাংবাদিকের পিতার ইন্তেকাল

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৩জানুয়ারীঃ দৈনিক সংগ্রামের সিলেট ব্যুরো অফিসের ফটো সাংবাদিক কাজী আব্দুর রকীবের পিতা কাজী মোঃ আব্দুল বারী (৬৮) গতকাল শনিবার বাংলাদেশ সময় বিকাল ৪টায় আমেরিকার নিউইয়র্কের ইষ্ট এলমার্ট সিটিতে ইন্তেকাল করেছেন (ইন্না……..রাজিউন)। মরহুম আব্দুল বারী সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার কাজীরগাঁওয়ের বাসিন্দা। বর্তমানে তার পরিবার সিলেট মহানগরীর ১৪ সমতা চালিবন্দর এলাকায় বসবাস করছেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্যা আত্মীয়-স্বজন রেখে গেছেন। তার বড় ছেলে কাজী আব্দুল বাছিত লন্ডনে, ২য় ছেলে কাজী আব্দুল মুহিত আমেরিকায় বসবাস করছেন, ৩য় ছেলে আব্দুল মুকিত ওয়ান ব্যাংক সিলেটের লালদিঘীরপার শাখার কর্মকর্তা, ৪র্থ ছেলে কাজী আব্দুর রকীব দৈনিক সংগ্রামের ফটো সাংবাদিক এবং ৫ম ছেলে কাজী আব্দুল বায়েছ ব্যবসা করছেন। তার ২ মেয়ের মধ্যে বড় মেয়ে শাম্মী আক্তার নগরীর উপশহর হাইস্কুলে শিক্ষক, অপর মেয়ে তিন্নি আক্তার গৃহিনী।

দৈনিক সংগ্রামের সিলেট ব্যুরো অফিসের ফটো সাংবাদিক কাজী আব্দুর রকীবের পিতা কাজী মোঃ আব্দুল বারীর মৃত্যুতে গভীর শোক ও তার পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন দৈনিক সংগ্রাম পরিবার। এক যুক্ত বিবৃতিতে দৈনিক সংগ্রামের সম্পাদক আবুল আসাদ, বার্তা সম্পাদক আব্দুল কাদের মিয়া ও সিলেট ব্যুরো প্রধান কবির আহমদ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

বিবৃতিতে তারা মরহুম কাজী আব্দুল বারীকে একজন সজ্জন ও নির্বিবাদী ব্যক্তিত্ব আখ্যা দিয়ে বলেন, আমাদের দেশ একজন মানবতার কল্যাণে একজন নিবেদিত প্রাণ ব্যক্তিত্বকে হারিয়েছে। আল্লাহ রাব্বুল আলামীন যেন তার সকল নেক আমল কবুল করেন এবং তাকে জান্নাত নসীব করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc