Tuesday 20th of October 2020 08:07:54 PM
Monday 6th of July 2015 08:05:40 PM

দৈনিক উত্তর পূর্বের প্রধান সম্পাদক’র কাছ থেকে ক্রেষ্ট গ্রহণ করছেন আই.টি ইঞ্জিনিয়ার রেজা

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
দৈনিক উত্তর পূর্বের প্রধান সম্পাদক’র কাছ থেকে  ক্রেষ্ট গ্রহণ করছেন আই.টি ইঞ্জিনিয়ার রেজা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৬জুলাইঃ আধ্যাত্মিক নগরী সিলেটের ব্যস্ততম বাণিজ্যিক এলাকা আম্বরখানাস্থ হুরায়রা ম্যানশন মার্কেটের গ্রাউন্ড ফ্লোরে প্রিন্টিং ও ইন্টারনেট সার্ভিসের সুপরিচিত প্রতিষ্ঠান জুনেদ এন্টারপ্রাইজ এর আই.টি তথা টেকনিক্যাল ইঞ্জিনিয়ার মোঃ মহিউল ইসলাম খাঁ রেজা স্থায়ীভাবে স্ব-পরিবারে যুক্তরাষ্ট্রে যাত্রা উপলক্ষে ৪ জুন বিকাল ৫টায় সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে সংবর্ধনা অনুষ্ঠিত হয়। মৌ-মিতা সেলুলার মার্ট’র প্রোপ্রাইটর জামাল আহমদের সভাপতিত্বে আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির কার্যকরী কমিটির সদস্য ও জুনেদ এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর জুনেদ আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক উত্তর পূর্ব পত্রিকার প্রধান সম্পাদক আজিজ আহমদ সেলিম, বিশেষ অতিথি হিসাবে দৈনিক আজকের সংবাদের সিলেট ব্যুরো চীফ ও দৈনিক বার্তা ২৪.কম এর সম্পাদক মোঃ মঞ্জুর হোসেন খান, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও কলাবাড়ী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আব্দুল আলীম, জনি দে, রঞ্জিত ঘোষ রিন্টু, সৈয়দ রাতুল আহমদ, ক্রীড়া সংগঠক সুলতান আহমদ, জুয়েল আহমদ ও রাসেল আহমদ প্রমুখ।
সংবর্ধনা প্রদানকালে নেতৃবৃন্দ বলেন, “যেতে নাহি দেব হায়, তবু যেতে দিতে হয়, তবু চলে যায়” চিরন্তন এই সত্যকে ধারণ, লালন, বাস্তব-কে মেনে নেয়া ভদ্র, সভ্য, উন্নয়ন পিপাষু গোষ্ঠী, সমাজ ও জাতির জন্য অপরিহার্য।
মোঃ মহিউল ইসলাম খাঁন রেজা” তাঁর সৃজনশীল মেধা-মনন, প্রজ্ঞা-জ্ঞান এর সম্বনয়ে অত্র প্রতিষ্ঠানের উন্নতি, অগ্রগতি, প্রসার ও সুনাম অর্জনে অকৃপণ ভাবে কর্মের মাধ্যমে এক অসামান্য অবদান রেখেছেন। “রেজা” নতুন প্রযুক্তি, জ্ঞান মেধা স য় করে , সৃষ্টি সুখের উল্লাসে নতুন আঙ্গিকে বৃহৎ এক ব্যবসা প্রতিষ্ঠান সুদুর আমেরিকায় সৃষ্টি, প্রতিষ্টিত করবে এবং জয় করবে সেখানকার সমাজ ও সংস্কৃতিকে, সৃষ্টি করবে এক ইতিহাস- এই প্রত্যাশা কামনা করি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc