দৈনিক আজকালের খবর প্রতিনিধির সম্মাননা পদক লাভ

    0
    6

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯ডিসেম্বর,আত্রাই প্রতিনিধি: সাংবাদিকতায় বিশেষ অবদান ও দৃঢ়সংকল্পের কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরুপ শিরোনাম সাহিত্য সম্মেলন ও গুণিজন সংবর্ধনা- ২০১৭ পদক সন্মাননায় ভূষিত হলেন দৈনিক আজকালের খবর পত্রিকার নওগাঁর আত্রাই উপজেলা প্রতিনিধি ও আত্রাই প্রেসক্লাবের প্রচার সম্পাদক সাংবাদিক নাজমুল হক নাহিদ।

    শুক্রবার সকালে উপজেলা পরিষদ হল রুমে শিরোনাম সাহিত্য পরিষদের আয়োজিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে সাংবাদিক নাজমুল হক নাহিদ ও অন্যান্য গুণিজনদের আনুষ্ঠানিক ভাবে এ সন্মাননা দেওয়া হয়।

    বাবুল খন্দকারের স ালনায় অধ্যাপক দীন মোহামোদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মো: মোখলেছুর রহমান।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মোবারক হোসেন, অধ্যক্ষ মো: গোলাম কিবরিয়া, মো: শাহাদৎ হোসেন রকেট।

    অনুষ্ঠানে সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দেশ বরেণ্য বিশিষ্ট কবি, সাহিত্যিক, সম্পাদক, সাংবাদিক ও প্রকাশক আব্দুর রশীদ চৌধুরী, আত্রাই লেখক ফোরামের সাধারণ সম্পাদক এমরান মাহমুদ প্রত্যয়, অধ্যক্ষ জি এম হারুন, অধ্যক্ষ খান আখতার হোসেন, কবি মুকুল কেশরী, অধ্যক্ষ এনামুল হক টগর, ড.মাযহারুল ইসলাম তরুসহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আত্রাই উপজেলার স্থানীয় সাংবাদিক বৃন্দ। অনুষ্ঠানে দেশের বিভিন্ন জেলার প্রায় ৩০ জনকে বিভিন্ন বিষয়ে অবদানের স্বীকৃতি স্বরুপ এবং গুণিজনদের ক্রেস্ট ও সংবর্ধনা প্রদান করা হয়।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here