Sunday 27th of September 2020 11:29:12 PM
Saturday 19th of April 2014 10:34:35 PM

দেশে গুম অপহরণ খুনের ঘটনায় ওয়ার্কার্স পার্টির উদ্বেগ

অপরাধ জগত, মানবাধিকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
দেশে গুম অপহরণ খুনের ঘটনায় ওয়ার্কার্স পার্টির উদ্বেগ

আমারসিলেট24ডটকম,এপ্রিলঃ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি কেন্দ্রীয় কমিটির সারাদেশে গুম অপহরণ খুনের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছে। আজ পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত কেন্দ্রীয় কমিটির সভায় সাম্প্রতিক সময়ে সারাদেশে খুন অপহরণ ভয়াবহভাবে বৃদ্ধি পাওয়ায় জনমনে আতংক তৈরী হয়েছে। এই ধরনের সর্বশেষ আবু বকর সিদ্দিকীর অপহরণের ঘটনা সারাদেশের মানুষকে নাড়া দিয়ে গিয়েছিল শেষ পর্যন্ত তিনি সুস্থ অবস্থায় ফিরে আসেন। সবার স্বস্তি ফিরে এলেও ঐ ঘটনার রহস্য এখনো উন্মোচিত হয়নি। এসব অপহরণকারীদের গ্রেফতার ও সাজার সম্মুখিন  না করা গেলে জনমনে স্বস্তি ফিরে আসবেনা। তাছাড়া এসব ঘটনাকে ইস্যু করে জনগণকে ক্ষুব্ধ, ভ্রান্ত করার সুযোগ থেকে যাবে। একারণে অবিলম্বে গুম খুনের সংস্কৃতি থেকে দেশকে মুক্ত করার জরুরী রাষ্ট্রীয় কর্তব্য হয়ে দাড়িয়েছে। একই সঙ্গে গুম অপহরণের বিরুদ্ধে প্রতিরোধের আহ্বান জানিয়েছে।

সভায় আগামী ২৪-২৭ এপ্রিল রাজশাহীতে পার্টির নবম কংগ্রেসের প্রস্তুতি চুড়ান্ত করা হয়। আগামীকাল সকাল ১১ টায় কংগ্রেস সম্পর্কে পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। সভায় বক্তব্য রাখেন পার্টির সাধারণ সম্পাদক আনিসুর রহমান মল্লিক পলিটব্যুরো সদস্য কমরেড বিমল বিশ্বাস, কমরেড নুর আহমদ বকুল ও মাহমুদুল হাসান মানিক।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc