Monday 21st of October 2019 03:12:47 AM
Wednesday 4th of September 2013 02:40:55 PM

দেশের সর্বনিম্ন আন্তর্জাতিক কলরেট

তথ্য কেন্দ্র, সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
দেশের সর্বনিম্ন আন্তর্জাতিক কলরেট

আমারসিলেটটোয়েন্টিফোর.কম ০৪ সেপ্টেম্বর  :  এয়ারটেল বাংলাদেশ লিমিটেড সম্প্রতি গ্রাহকদের জন্য একটি বিশেষ আন্তর্জাতিক কল রেট ঘোষণা করেছে। এর ফলে কানাডা, চীন, মালয়েশিয়া, সিঙ্গাপুর এবং যুক্তরাষ্ট্রে গ্রাহকরা মাত্র ৫ টাকায় প্রতি মিনিট (ভ্যাট প্রযোজ্য) কল করতে পারবেন। এটাই বর্তমানে দেশের সর্বনিম্ন আন্তর্জাতিক কল রেট। এ ব্যাপারে এয়ারটেল বাংলাদেশ এর সিইও এবং ব্যবস্থাপনা পরিচালক ক্রিস টবিট বলেন, এয়ারটেল বাংলাদেশ তাদের সর্বোচ্চ মানের সেবা প্রদানের মাধ্যমে গ্রাহকদের সেবার অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ এবং তাদের সঙ্গে সম্পর্ক জোরদারে সবসময়ই সচেষ্ট থাকবে। নতুন এই আইএসডি সার্ভিসের ফলে এদেশে বসবাসরত গ্রাহকরা তাদের প্রবাসী প্রিয়জনদের সান্নিধ্যে থাকার ক্ষেত্রে আরো একধাপ এগিয়ে গেলো।

 

তিনি আরো বলেন, এ উদ্যোগের ফলে বাংলাদেশ সহজেই বহির্বিশ্বের বসবাসরত বিপুল সংখ্যক মানুষের সঙ্গে সংযোগ স্থাপন এবং এদেশে বসবাসরত গ্রাহকরা তাদের প্রবাসী স্বজন ও বন্ধুদের সঙ্গে আরো সাশ্রয়ী মূল্যে যোগাযোগ করার সুযোগ পাচ্ছে। এই নতুন কল রেট সেবা গ্রহণ করতে গ্রাহকরা মোবাইলে আইএসডি লিখে ‘৪০০০’ নম্বরে পাঠালেই কোনো চার্জ ছাড়া ফিরতি মেসেজে নিশ্চিত বার্তা পেয়ে যাবেন। এই সার্ভিসের বৈধতা পরের সাতদিন পর্যন্ত থাকবে। এরপর গ্রাহকরা প্রয়োজনে আবার রেজিস্ট্রেশন করতে পারবেন। সম্পূর্ণ বিনামূল্যের এই সার্ভিসটি দেশের সকল এয়ারটেল প্রিপেইড গ্রাহকদের ওই পাঁচটি দেশের কল করার জন্য চালু হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc