Sunday 27th of September 2020 01:22:46 PM
Sunday 1st of December 2013 03:06:36 PM

দেশের জনগণ এখন নির্বাচনমুখীঃহুইপ আব্দুস শহীদ

বৃহত্তর সিলেট, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
দেশের জনগণ এখন নির্বাচনমুখীঃহুইপ আব্দুস শহীদ

আমারসিলেট24ডটকম,০১ডিসেম্বর,শাব্বিরএলাহীঃ জাতীয় সংসদের চিফ হুইপ ও জেলা আওয়ামী লীগের সভাপতি দলীয় মনোনয়ন প্রাপ্ত  উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি বলেছেন, আন্দোলনের নামে দেশে জ্বালাও পোড়াও করে নির্বাচন বানচাল করা যাবে না। আন্দোলনের নামে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করলে নিজেদেরই বেশী ক্ষতি হবে। বিএনপির নেত্রীকে উদ্দেশ্য করে উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ বলেন, দেশের জনগণ এখন নির্বাচনমুখী। তাই  নির্বাচনে আসুন, নির্বাচনে না আসলে পরে আপনাদের পস্তাতে হবে।মৌলভীবাজার-৪ (কমলগঞ্জ-শ্রীমঙ্গল) আসন থেকে পঞ্চম বারের মত আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ায় গতকাল শনিবার দুপুরে কমলগঞ্জ উপজেলার ভানুগাছ চৌমুহনী চত্বরে তার সম্মানে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ আয়োজিত এক বিরাট জন ও গণ সংবর্ধনা সভায় চিফ হুইপ এসব কথা গুলো বলেন।তিনি দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা প্রতিকে ভোট দেয়ার জন্য জনগণের প্রতিও আহবান জানান। কমলগঞ্জ উপজেলা আ’লীগ সভাপতি এম, মোছাদ্দেক আহমেদ মানিকের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ সানোয়ার হোসেনের সঞ্চালনায় গণসংবর্ধনা সভার শুরুতে আব্দুস শহীদ এমপিকে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এলাকাবাসীর পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়।

এ সময় চিফ হুইপ বলেন, জীবনের শেষ দিন পর্যন্ত এলাকার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাব। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অধ্যাপক রফিকুর রহমান, আওয়ামী লীগ নেতা আছলম ইকবাল মিলন, ছিদ্দেক আলী, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, অধ্যাপক হারুনুর রশীদ ভুঁইয়া, মিফতাহুল ইসলাম উপরু, হেলাল উদ্দিন, যুবলীগ নেতা মোঃ আনোয়ার হোসেন, মোশাইদ আলী, জুয়েল আহমেদ প্রমুখ। এর আগে কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের প্রচুর  সংখ্যক নেতাকর্মীরা শ্রীমঙ্গল উপজেলার মুছাই এলাকা থেকে বিরাট মোটর শোভাযাত্রার মাধ্যমে শো-ডাউন করে কমলগঞ্জে নিয়ে আসেন। সংবর্ধনা শেষে গ্রামের বাড়ি কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের সিদ্ধেশ্বরপুর গ্রামে গিয়ে তিনি তাঁর পিতামাতার কবর জিয়ারত করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc