Wednesday 28th of October 2020 10:36:43 PM
Friday 28th of February 2014 02:36:02 PM

দেশেরসেরা স্টেডিয়ামের উদ্বোধনঃসিলেটে প্রধানমন্ত্রী

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
দেশেরসেরা স্টেডিয়ামের উদ্বোধনঃসিলেটে প্রধানমন্ত্রী

আমারসিলেট24ডটকম,২৮ফেব্রুয়ারীঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটে পৌঁছেছেন। আজ শুক্রবার দুপুর ১২টা ২০ মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। সেখান থেকে সার্কিট হাউজের উদ্দেশে যাত্রা করেছেন।আজ বিকেল ৩টায় হযরত শাহজালাল ও হযরত শাহপরান (রাঃ) এর মাজার জিয়ারত করবেন প্রধানমন্ত্রী। পরে সিলেট বিভাগীয় স্টেডিয়ামের উদ্দেশে যাত্রা করবেন এবং স্টেডিয়ামটির উদ্বোধন করে সেখানে এক সুধী সমাবেশে ভাষণ দেবেন। প্রাকৃতিক সৌন্দর্য ঘেরা উঁচু টিলা আর চা বাগানের ভেতরে গড়ে ওঠা বিশ্বের অন্যতম সৌন্দর্যমণ্ডিত ক্রিকেট স্টেডিয়ামের উদ্বোধনের পর আসন্ন ২০১৪ সালের টি-২০ বিশ্বকাপ অনুষ্ঠিত হবে। টি-২০ বিশ্বকাপের ভেন্যু হিসেবে প্রস্তুত করা হয়েছে এই স্টেডিয়ামটিকে।
প্রধানমন্ত্রীর সিলেট সফরকে কেন্দ্র করে গোটা নগরী ও আশপাশে ব্যাপক নিরাপত্তাব্যবস্থা গড়ে তুলেছে আইনশৃঙ্খলা বাহিনী। দেশসেরা সিলেট স্টেডিয়ামের আনুষ্ঠানিক উদ্বোধন করতেই মূলত প্রধানমন্ত্রীর আজকের সিলেট সফর। প্রধানমন্ত্রীর সঙ্গে রয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদসহ আরো কয়েকজন প্রতিমন্ত্রী। ১০ম সংসদ নির্বাচনে জয়ী হওয়ার পর এটিই প্রধানমন্ত্রীর প্রথম সিলেট সফর।
গত বছর কয়েক দফা স্টেডিয়াম পরিদর্শন করেন আইসিসির ভেন্যু পরিদর্শক দল। পরে আইসিসির গ্রিন সিগন্যাল পায় এই ভেন্যু। ইতিমধ্যে আইসিসির নিরাপত্তা প্রতিনিধিদলও এই ক্রিকেট ভেন্যু ঘুরে গেছেন। এদিকে, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সিলেটে আইনশৃঙ্খলা বাহিনীর নজিরবিহীন নিরাপত্তা ও নজরদারি বাড়ানো হয়েছে। সব গুরুত্বপূর্ণ সড়কে বসানো হয়েছে চেকপোস্ট। পুলিশ প্রশাসনে সব ধরনের ছুটিও বাতিল করা হয়েছে।
এ ব্যাপারে পুলিশের সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এম সাখাওয়াত হোসেনের সুত্রে জানা যায়, সম্প্রতি ময়মনসিংহের ত্রিশালের জঙ্গি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। প্রধানমন্ত্রী সিলেটে আসছেন। তাই সিলেট বিভাগজুড়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার মুহাম্মদ রহমত উল্লার সুত্রে আরও জানা যায় তিনি বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সিলেট নগরজুড়ে সব ধরনের নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে। র‌্যাব, পুলিশের দেড় হাজার সদস্য মাঠে কাজ করছেন বলে জানান তিনি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc