দূর্বৃত্তদের পৃথক হামলায় বাগেরহাটে ২বিএনপি নেতা নিহত

    0
    3

    আমারসিলেট24ডটকম,১ডিসেম্বরঃ দূর্বৃত্তদের পৃথক হামলায় বাগেরহাটের মোড়েলগঞ্জের  ২ বিএনপি নেতা নিহত হয়েছে। নিহতরা হলো বহরবুনিয়া ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি আফজাল খাঁন (৩৯) ও জিওধরা ইউনিয়ন বিএনপি নেতা রিয়াজুর রহমান (২৩)। বুধবার গভীর রাতে এই দুই বিএনপি নেতা মারা যায়।

     গত বুধবার রাতে ইশার নামাজ পড়ে ফুলহাতা বাজার থেকে বাড়ী ফেরার পথে স্থানীয় ইউপি মেম্বর ও আওয়ামীলীগ নেতা সরোয়ার হোসেনের বাড়ীর নিকট সন্ত্রাসীরা তাকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে এলাকাবাসী মূমূর্ষ অবস্থায় আফজাল খাঁনকে উদ্ধার  করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়েছে। একইদিন গভীর রাতে বাগেরহাট সদর  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আফজাল খাঁ মারা যায়।  অপরদিকে জিওধরা ইউনিয়নের জিওধরা গ্রামের একটি চিংড়ি ঘের থেকে রিয়াজুর রহমানকে অপহরন করে পার্শবর্তী চিংড়ি ঘেরের ভিতর কাঁদা মাটিতে চেপে ধরে শ্বাষরোধ করে তাকে হত্যা করে দূর্বৃত্তরা।

    মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর হকের সুত্র থেকে জানা যায়, স্থানীয় বিরোধের জের হিসেবে আফজাল খাঁন নামের এক বিএনপি কর্মীকে সন্ত্রাসীরা কুপিয়ে আহত করে। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হলে সেখানে রাতে সে মারা যায়। একই রাতে রিয়াজুল নামের অপর এক বিএনপি কর্মীকে জিওধরায় শ্বাষরোধ করে হত্যা করা হয় বলেও তিনি বলেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here