Thursday 14th of November 2019 11:19:30 PM
Monday 23rd of March 2015 09:19:41 PM

দূর্নীতি’র সংবাদ প্রকাশ হওয়ায় বেনাপোলে সাংবাদিককে পিটিয়ে জখম  

অপরাধ জগত, জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
দূর্নীতি’র সংবাদ প্রকাশ হওয়ায় বেনাপোলে সাংবাদিককে পিটিয়ে জখম   

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৩মার্চ,এম ওসমানঃ যশোর থেকে প্রকাশিত “দৈনিক প্রজন্মের ভাবনা” পত্রিকাসহ বিভিন্ন পত্রিকায় বেনাপোল চেকপোস্টে ইমিগ্রেশন কাস্টম্স কর্মকর্তা-কর্মচারী কর্তৃক পাসপোর্ট যাত্রী হয়রানী শীর্ষক সংবাদ প্রকাশিত হওয়ায় দূর্নীতিবাজদের গাত্রদাহ শুরু হয়েছে। উক্ত পত্রিকার শার্শা প্রতিনিধিকে না পেয়ে বেনাপোল প্রতিনিধি নজরুল ইসলামকে শারিরীক ভাবে লাঞ্চিত করেছে। নজরুলকে গুরুতর আহতাবস্থা স্থানীয় সাংবাদিকরা উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে ।

একাধিক সুত্র মতে জানা যায়, দীর্ঘদিন ধরে বেনাপোল চেকপোস্ট কাস্টম্সে স্থানীয় দালাল চক্রের প্রভাবশালী পাসপোর্ট দালাল শামীমের নেতৃত্বে একটি মহল ভারত-বাংলাদেশ যাতায়াতকারী যাত্রিদের জিম্মি করে হয়রানি করে আসছে। আর এর প্রত্যক্ষভাবে সহযোগীতা করে আসছিল কাস্টমস্ কর্মকর্তা হাসানুজ্জামান, সহকারী রাজস্ব কর্মকর্তা বিকাশ ও সিপাহী আবদুল্লাহ। এ সংক্রান্ত সংবাদ প্রকাশ হলে দালাল শামীমসহ উক্ত কাস্টম্স কর্মকর্তা-কর্মচারি “দৈনিক প্রজন্মের ভাবনা” পত্রিকার সাংবাদিককে খুজতে থাকে। উক্ত পত্রিকার বেনাপোল প্রতিনিধি নজরুল ইসলাম সংবাদ সংগ্রহের জন্য রবিবার সকালে ইমিগ্রেশন এলাকায় গেলে দালাল শামীমের নেতৃত্বে ইমিগ্রেশন কাস্টম্সের সহকারী রাজস্ব কর্মকর্তা বিকাশ ও সিপাহী আবদুল্লাহ তাকে ধরে টানা হেচড়া করতে থাকে। এ সময় সিপাহী আবদুল্লাহার হাতে থাকা লোহার রড দিয়ে নজরুলকে পিটিয়ে জখম করে। এসময় সিপাহী পারভেজ দৌড়ায়ে এসে নজরুলকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়  এবং পা দিয়ে বুকের উপর মাড়ায়ে গুরুতর জখম করে।

স্থানীয় সাংবাদিকরা বিষয়টি জানতে পেরে সাংবাদিক নজরুলকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

এ ধরনের ঘটনায় শার্শা-বেনাপোলে সাংবাদিক সমাজ ক্ষুদ্ধ হয়ে সন্ত্রাসী এ দূর্নীতিবাজ কর্মকর্তা-কর্মচারী ও দালাল শামীমের আইনের আওতায় আনার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc