Wednesday 23rd of September 2020 08:44:20 AM
Thursday 10th of October 2013 09:00:50 PM

দূর্গাপূজা ও ঈদ-উল-আদ্ধহা উপলক্ষ্যে বিনামূল্যে চিকিৎসা

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
দূর্গাপূজা ও ঈদ-উল-আদ্ধহা উপলক্ষ্যে বিনামূল্যে চিকিৎসা

আমার সিলেট  24 ডটকম,১০অক্টোবর,শাব্বির এলাহী:শারদীয় দূর্গাপূজা ও পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষ্যে বৃহষ্পতিবার মৌলভীবাজারের কমলগঞ্জে নাক,কান ও গলা রোগীদের বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।তিলকপুর চাকুরীজীবি সার্বজনীন পূজা উদযাপন পরিষদের আয়োজনে এদিন সকাল থেকে তিলকপুর মধ্যপল্লী সার্বজনীন পূজামন্ডপে দিনব্যাপী প্রায় আড়াইশত রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়। আয়োজকসূত্রে জানা গেছে, বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের পাশাপাশি রোগীদের বিনামূল্যে প্রয়োজনীয় ঔষধও সরবরাহ করা হয়। স্থানীয় ও দুর-দুরান্ত থেকে আসা নাক,কান ও গলা রোগীদের চিকিৎসা প্রদান করেন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডাঃ নন্দ কিশোর সিংহ(ইএনটি ও হেড-নেক সার্জন),বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকের বিশ্ববিদ্যালয়ের  ইএনটি বিশেষজ্ঞ ডাঃ রাফি আহমেদ খান এবং সিলেট এম,,জি, মেডিকেল কলেজ হাসপাতালের ইএনটি রেজিষ্ট্রার ডাঃ সুশান্ত সিংহ। উল্লেখ্য ২০০৪ সাল থেকে প্রতি বৎসর ঈদ ও দূর্গাপূজায়  তিলকপুর চাকুরীজীবি সার্বজনীন পূজা উদযাপন পরিষদের আয়োজনে তিলকপুরে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অব্যাহত রয়েছে।

কমলগঞ্জে গ্যারেজের তালা ভেঙ্গে মাইক্রোবাস চুরি

মৌলভীবাজারের কমলগঞ্জ একটি বাড়ির গ্যারেজের তালা ভেঙ্গে মাইক্রোবাস চুরি করে নেয় সংঘবদ্ধ গাড়ি চোর চক্র। ৯অক্টোবর বুধবার গভীর রাতে আলীনগর ইউনিয়নের কামুদপুর গ্রামে দুঃসাহসিক এ চুরি সংঘটিত হয়।জানা যায়, শমশেরনগর বাজারের হার্ডওয়ার ব্যবসায়ী গেদু মিয়ার কামুদপুরস্থ বাড়ির গাড়ির গ্যারেজে সাদা রংয়ের ১৮০০ সিসি নোহা মাইক্রোবাসটি রাখার পর গতকাল বৃহস্পতিবার সকালে গাড়ির গ্যারেজের  তালা ভাঙ্গা অবস্থায় গাড়ী বিহিন খোলা দেখা যায়। গাড়ির মালিক ব্যবসায়ী গেদু মিয়া বলেন,সংঘবদ্ধ গাড়িচোর চক্র গেরেজের তালা ভেঙ্গে হয়তো ধাক্কা দিয়ে মাইক্রোবাসটি বের করে পরে চালিয়ে নিয়েছে।এ ব্যাপারে বৃহস্পতিবার সকালে তিনি কমলগঞ্জ থানাকে অবহিত করেন।কমলগঞ্জ থানার ওসি নিহার রঞ্জন নাথ কামুদপুর গ্রাম থেকে মাইক্রোবাসটি চুরির সত্যতা নিশ্চিত করে বলেন,থানায় লিখিত কোন অভিযোগ হয়নি। এব্যাপারে পুলিশ চুরি যাওয়া গাড়িটি উদ্ধারে জোর তৎপরতা চালিয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc