Wednesday 12th of December 2018 11:40:20 AM
Tuesday 31st of October 2017 02:57:38 PM

দুর্ঘটনায় বিয়ানীবাজারের নিহতদের জানাজা সম্পন্ন

বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
দুর্ঘটনায় বিয়ানীবাজারের নিহতদের জানাজা সম্পন্ন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩১অক্টোবর,হাবিবুর রহমান খানঃ  বিয়ানীবাজার থেকে ৬ যুবক টেকনাফ, উখিয়া ও কক্সবাজারে আশ্রিত অসহায় রোহিঙ্গাদের মাঝে শীতবস্ত্র বিতরণ শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো তারা। এলাকায় সর্বজন পরিচিত ৫ তরুণ ব্যবসায়ী ও মাইক্রোবাস চালকের অকাল মৃত্যুতে শোকে স্তব্ধ পুরো বিয়ানীবাজারবাসী । সর্বত্র বইছে শোকের মাতম। সবাই বাকরুদ্ধ। এ মৃত্যু কেউ মেনে নিতে পারছে না। তাদের অকাল মৃত্যুতে কাঁদছে পুরো বিয়ানীবাজার, যে কান্নার যেন ইতি নেই।

আজ সকাল ১০ ঘটিকায় বিয়ানীবাজার সরকারি কলেজ মাঠে নিহত ৬ জনের জানাজা অনুষ্ঠিত হয়। সকাল ৮ ঘটিকা থেকে কলেজ মাঠে মানুষ আসতে শুরু করে। একে পরিপূর্ণ হয়ে যায় কলেজের পুরো মাঠ। মাঠে জায়গা না পেয়ে সবগুলো ভবনের বারান্দা, সিড়ি, ছাঁদ , এমনকি কার্নিশ ও বাদ পড়ে নি। সর্বত্র মানূষের ঢল। কলেজ মাঠ ছাড়াও কলেজ রোড ও টিএনটি রোডেও ছিল মানুষের ঢল। বিয়ানীবাজার পৌরশহর শহরে যেন জনস্রোতের ডল নেমেছে -এরকম একটী চিত্র লক্ষ করা যায়। বিয়ানীবাজারের মানুষ জানাজায় এত মানুষের উপস্থিতি আগে কখনো দেখেনি।

এটিই বিয়ানীবাজারের ইতিহাসে সব থেকে বড় জানাজা। জানাজা শেষে একে একে নিহতদের লাশগুলো তাদের স্বজনরা এম্বুলেন্স-ট্রাকে করে নিয়ে নিয়ে। লাশবাহী গাড়ির পিছু অনেকেই। কেউ কাদছেন , কেউবা এদের গুণকীর্তনে আবার কেউ স্মৃতিকাতরে ব্যস্ত থাকছেন। সর্বোপরি তাদের অকাল মৃত্যু সবাইকে হতবাক করেছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc