Monday 9th of December 2019 12:09:55 AM
Wednesday 12th of August 2015 06:21:42 PM

দুবাইতে এক বাংলাদেশীর সততার পুরস্কার

প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
দুবাইতে এক বাংলাদেশীর সততার পুরস্কার

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২আগস্টঃ মৌলভীবাজার জেলার এক প্রবাসী ৩ হাজার ডলার( বাংলাদেশী টাকায় ৪ লক্ষ ২৪ হাজার প্রায়)  তার মালিক কে  ফেরত দিয়ে দেশের সম্মানকে আন্তর্জাতিক অঙ্গনে  অক্ষত রাখলেন। জানা গেছে  ব্যাংক থেকে  দেরহামে  রূপান্তরিত করতে  ভুল বশত  ৩ হাজার ডলার  বেশী  দিয়ে দেন  কোম্পানির ম্যানেজার।

ঘটনাটি ঘটেছে গত ২৫ মার্চ দুপরে ।স্থানীয় একটি  ব্যাংকে  ডলার  ভাঙাতে গিয়ে ওই বাংলাদেশী দেখলেন ৩ হাজার ডলার বেশী । তাৎক্ষণিক  ওই  বাংলাদেশী ডলার নিয়ে মালিকের কাছে  ফেরত দেন । রানার ট্রেডিং নামে একটি নামকরা  চাইনিজ কোম্পানি যা  আরব আমিরাতের দুবাই শহরে অবস্থিত। সেখানে  বিভিন্ন দেশের পাশাপাশি বাংলাদেশী  শ্রমিকরা ও কাজ করে থাকে ।

বরাবরের  মত ওই কোম্পানিতে ও বাংলাদেশীদের মুখ উজ্জল করলেন   মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের ইছবপুর গ্রামের হাজি মো: ছনু মিয়ার ছেলে মোঃ আহাদ  মিয়া ।

ওই কোম্পানির বাংলাদেশী এক শ্রমিক জানান- ঘটনার সাথে সাথে কোম্পানির কর্তারা মিটিং করেন এবং আহাদের সততার জন্যে তাকে  ৪০০ দিরহাম  ( বাংলাদেশী টাকায় ৮হাজার ৫০০ টাকা প্রায়) বেতন বাড়িয়ে দেন। বর্তমানে তার বেতন প্রায় ৮৭ হাজার টাকা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc