Monday 14th of October 2019 05:30:47 PM
Friday 4th of October 2013 04:10:20 PM

দুই পৃষ্ঠা চুরি করে প্রকাশ করলেই রায় প্রশ্নবিদ্ধ হয় না

রাজধানী ডেস্ক
আমার সিলেট ২৪.কম
দুই পৃষ্ঠা চুরি করে প্রকাশ করলেই রায় প্রশ্নবিদ্ধ হয় না

আমারসিলেট 24ডটকম,০৪অক্টোবর:বিএনপির নেতা সালাউদ্দিন কাদের চৌধুরীর বিরুদ্ধে আদালতের রায়ের খসড়া ফাঁস হওয়া প্রসঙ্গে আজ রাজধানীতে আয়োজিত এক আলোচনা সভায় আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও দপ্তরবিহীন মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, দুই পৃষ্ঠার কাগজ চুরি করে প্রকাশ করলেই রায় প্রশ্নবিদ্ধ হয় না।আজ ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে নৌকা সমর্থক গোষ্ঠী এই আলোচনা সভার আয়োজন করে।

সুরঞ্জিত সেন বলেন, সাকা চৌধুরীর রায় ফাঁস ও স্কাইপ কেলেঙ্কারির সঙ্গে বিএনপি সরাসরি জড়িত।যাদের ইশারায় এবং সহায়তায় এই রায় ফাঁস হয়েছে, তাদের দ্রুত বিচারের আওতায় আনা উচিত।রায় ফাঁসের সঙ্গে আইন মন্ত্রণালয় জড়িত নয় উল্লেখ করে সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, দুই পৃষ্ঠার কাগজ চুরি করে প্রকাশ করলে রায় প্রশ্নবিদ্ধ হয় না।যতক্ষণ না একজন বিচারপতি রায়ের কপিতে স্বাক্ষর করেন, ততক্ষণ সেটি রায়ই হয় না।এটা নিয়ে (কৈফিয়তের) রিজয়েন্ডারের কোনো সুযোগ নেই।যদি এই রায় নিয়ে বিএনপি প্রশ্ন তোলে, তাহলে তারা নিজেরাই প্রশ্নবিদ্ধ হয়ে যাবে।
দপ্তরবিহীন মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্ত আরও বলেন, যারা মানুষের জীবন কেড়ে নিয়েছে, মা-বোনের ইজ্জত লুণ্ঠন করেছে, তাদের পক্ষে আর কোনো জনসমর্থন নেই।যুদ্ধপরাধীদের ছেড়ে বিএনপিকে গণতন্ত্রের পথে আসার আহ্বান ও জানান তিনি।নৌকা সমর্থক গোষ্ঠীর উপদেষ্টা হাজি মো. সেলিমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন  জাসদ নেতা হারুন চৌধুরী প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc