Sunday 18th of August 2019 08:52:05 PM
Thursday 19th of March 2015 08:45:26 AM

দিল্লিতে বিজেপি’র সদস্য না হওয়ায় শিক্ষকদের বেতন দেয়া হচ্ছে না

অপরাধ জগত, আন্তর্জাতিক ডেস্ক
আমার সিলেট ২৪.কম
দিল্লিতে বিজেপি’র সদস্য না হওয়ায় শিক্ষকদের বেতন দেয়া হচ্ছে না

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,মার্চভারতের দিল্লিতে নাম করা রায়ান ইন্টারন্যাশনাল স্কুলে বিজেপি’র সদস্য না হওয়ায় শিক্ষকদের বেতন দেয়া হচ্ছে না বলে অভিযোগ উঠেছে। সেখানে শিক্ষক এবং শিক্ষার্থীদের বিজেপি সদস্য হওয়ার জন্য বলা হয়েছে।

স্কুলের ম্যানেজিং ডিরেক্টর গ্রেস পিন্টো সদস্য গ্রহণ অভিযানের কথা স্বীকার করলেও এ নিয়ে কাউকে জোর করা হয়নি বলে জানিয়েছেন।

দিল্লির উপমুখ্যমন্ত্রী মনীষ সিসোদিয়া এই ঘটনাকে ভুল এবং মারাত্মক বলে মন্তব্য করে স্কুল কর্তৃপক্ষের কাছে রিপোর্ট তলব করা হবে বলে জানিয়েছেন।

সংশ্লিষ্ট স্কুলের শিক্ষার্থী, অভিভাবক এবং শিক্ষকরা জানিয়েছেন, তারা হোয়াটসআপে ম্যাসেজ পেয়েছেন বিজেপি’র সদস্য হওয়ার জন্য। সেখানে একটি টোল ফ্রি নম্বর দেয়া হয়েছে বিজেপির সদস্য পদ গ্রহণ করার জন্য। সেই নম্বরে ম্যাসেজ পাঠালেই মিলছে সদস্য পদের নম্বর।

স্কুলের প্রত্যেক কর্মীকে বিজেপি’র সদস্য পদের ফর্ম দিয়ে বলা হচ্ছে, তাদের কমপক্ষে ১০ জন করে সদস্য করে আনতে হবে। এই স্কুলের বিভিন্ন শাখার শিক্ষকরা জানিয়েছেন, মার্চ মাসে মাইনে পাননি তারা। তাদের বলা হয়েছে, ফর্ম জমা না করা পর্যন্ত মাইনে পাবেন না তারা।

সারা দেশে রায়ান ইন্টারন্যাশনালের ১৩৩টি স্কুল রয়েছে। এসব স্কুলে প্রায় দু’লাখ ছাত্র পড়াশোনা করে। রায়ান গ্রুপের প্রথম স্কুল ১৯৭৬ সালে মুম্বাইতে খোলা হয়।  দিল্লির রোহিণী শাখার এক সদস্য জানিয়েছেন, দেশের সমস্ত শাখায় বিজেপির সদস্যপদ গ্রহণ অভিযান চালানো হবে।ইরনা


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc