Thursday 1st of October 2020 07:53:23 AM
Friday 31st of July 2015 09:22:23 PM

 দানবীর এম,এ শাকুর সিদ্দিকীর পরিদর্শনঃজৈন্তাপুর মহিলা কলেজ

উন্নয়ন ভাবনা, শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
 দানবীর এম,এ শাকুর সিদ্দিকীর পরিদর্শনঃজৈন্তাপুর মহিলা কলেজ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩১জুলাই,রেজওয়ান করিম সাব্বিরঃ কানাইঘাট এডোকেশন ট্রাষ্ট ইউকে এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম.এ.শাকুর সিদ্দিকী পরিদর্শন করলেন জৈন্তাপুরস্থ ইমরান আহমদ মহিলা ডিগ্রী কলেজ। এসময় তিনি কলেজে একটি হল নির্মাণ করার ঘোষনা দেন।

শুক্রবার সকাল ১০টায় যুক্তরাষ্ট্রের ইউকে ফান্ডেশনের ফাউন্ডার ও সভাপতি এম.এ.শাকুর সিদ্দিকী আকস্মৃীক পরিদর্শনে জৈন্তাপুরে এসে সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ মহিলা ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতার শ্রীপুরস্থ বাসভবনে সৌজন্য স্বাক্ষাত করেন। স্বাক্ষাত শেষে এম.এ.শাকুর সিদ্দিকী ও ইমরান আহমদ এমপি কলেজটি পরিদর্শন করেন। এসময় সাথে ছিলেন জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল্লাহ, সিনিয়র সহ সভাপতি কামাল আহমদ, ইমারান আহমদ মহিলা ডিগ্রী কলেজের সহযোগী অধ্যাপক শাহেদ আহমদ, প্রবাসীর সফরসঙ্গী জসিম উদ্দিন, বুরহান উদ্দিন, আব্দুল কাদির, ইমরান আহমদ মহিলা ডিগ্রী কলেজের জমি দাতা ইদ্রিস আলী (ইদু মিয়া), সীমান্ত মিডিয়া লাইন এন্ড একাডেমীর পরিচালক আবুল হোসেন মোঃ হানিফ, সীমান্ত মিডিয়া লাইন এন্ড একাডেমীর আ লিক পরিচালক সবুজ সিলেট পত্রিকার জৈন্তাপুর প্রতিনিধি মোঃ রেজওয়ান করিম সাব্বির, ভিত্রিখেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোলাম মোস্তফা, সাবেক ছাত্রলীগনেতা ফয়জুল্লাহ, গোয়াইনঘাট উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি নজরুল ইসলাম, জৈন্তিয়াপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী আনোয়ার হোসেন কুবল, ছাত্রলীগ নেতা লিটন প্রমুখ। পরিদর্শন শেষে যুক্তরাষ্ট্র প্রবাসী দানবীর এম.এ শাকুর সিদ্দিকী সংসদ সদস্য ইমরান আহমদকে প্রস্তাব করেন অত্র প্রতিষ্ঠানের জন্য একটি হল নির্মাণ করার। সংসদ সদস্য প্রস্তাবটি গ্রহণ করে সংসদ সদস্য বলেন ইমরান আহমদ মহিলা কলেজ যতদিন পৃথিবীর বুকে শিক্ষার আলো ছড়াবে ততদিন এম.এ.শাকুর সিদ্দীকীর নামে হলটি নামকরন করা থাকবে।

এদিকে ইমরান আহমদ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ড.এনামুল হক সরদার তার প্রতিক্রিয়ায় বলেন- যুক্তরাষ্ট্রের প্রবাসী কানাইঘাট এডোকেশন ট্রাষ্ট ইউকে ফান্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি এম.এ.শাকুর সিদ্দিকী শিক্ষা বিস্তারে তার অবদান চির স্মরনীয় হয়ে থাকবে। তিনি শাকুর সিদ্দিকীর দীর্ঘায়ু কামনা করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc