Wednesday 20th of January 2021 05:20:59 AM
Monday 23rd of November 2020 02:35:16 AM

দলীয় পরিচয়ে অপকর্মকারীরা নজরদারিতে:সেতুমন্ত্রী

জাতীয়, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
দলীয় পরিচয়ে অপকর্মকারীরা নজরদারিতে:সেতুমন্ত্রী

সরকারের শুদ্ধি অভিযান এখনো চলমান আছে বলে হুঁশিয়ার করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দলীয় পরিচয়ে যারা অপকর্ম করছেন, তারা সরকারের নজরদারিতে রয়েছে। কেউ রেহাই পাবে না।
আজ রবিবার কক্সবাজার জেলার বাংলাদেশ নৌবাহিনীর শেখ হাসিনা ঘাঁটি সংযোগ সড়ক নির্মাণ প্রকল্পের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। ঢাকায় মন্ত্রীর সরকারি বাসভবন থেকে তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘আমি সবাইকে সতর্ক করে দিচ্ছি। যারা এখনো বিপথে আছেন, তারা পথে আসুন। আমাদের কাছে অপরাধীর কোনো দলীয় পরিচয় নেই। দলীয় পরিচয় কারও আত্মরক্ষার ঢাল হতে পারে না।’
দলীয় নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ‘আওয়ামী লীগ একটি গর্বিত পরিবার। এই পরিবারের সবাই যেন ভালো থাকে, সেদিকে খেয়াল রাখবেন আশা করি।’ বিএনপির নেতাদের সরকারবিরোধী বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাদের কাছ থেকে গঠনমূলক সমালোচনা আশা করেন। তিনি প্রশ্ন তোলেন, ‘মত প্রকাশের নামে সোস্যাল মিডিয়ায় অনবরত রাষ্ট্রবিরোধী অপপ্রচার কী ধরনের স্বাধীনতা? রাষ্ট্রকে দুর্বল করা, দেশের ভাবমূর্তি নষ্ট করা, দিনরাত দেশে-বিদেশে বসে অবিরাম দেশের বিরুদ্ধে মিথ্যাচার, গুজব ছড়ানো কী ধরনের মত প্রকাশের স্বাধীনতা?’
বিএনপি আবার জ্বালাও-পোড়াও রাজনীতিতে ফিরে গেছে দাবি করে সড়ক পরিবহনমন্ত্রী বলেন, ‘অপরাজনীতির জন্য জনগণ তাদের আন্দোলনে সাড়া না দেওয়ায় তারা আবার প্রতিশোধ নিতে আগুন সন্ত্রাসের পথ বেছে নিয়েছে।’ কর্মসূচির নামে জনগণের জানমালের নিরাপত্তা, শান্তি ও স্বস্তি বিনষ্টের কোনো অপচেষ্টা করলে সমুচিত জবাব দেওয়া হবে বলে হুঁশিযার করেন তিনি।
অনুষ্ঠানে কক্সবাজার প্রান্তে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য সংসদ সদস্য সাইমুন সরওয়ার, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সড়ক ও জনপথ অধিদপ্তর চট্টগ্রাম জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc