দর্শক সারিতে বসে প্রকাশ্যে ধূমপান এক নেতার

    0
    2

    আমারসিলেট24ডটকম,০৬এপ্রিলঃ এবার মন্ত্রীর পর গণসংবর্ধনার দর্শক সারিতে বসে প্রকাশ্যে ধূমপান করলেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তুমুল সমালোচনা।গতকাল শনিবার বিকেলে ময়মনসিংহ শহরের টাউন হল ময়দানে এক গণসংবর্ধনায় এ ঘটনা ঘটে।
    প্রত্যক্ষদর্শীরা জানান, ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী কামরুল ইসলাম মোহাম্মদ ওয়ালিদ, ভাইস চেয়ারম্যান পুরুষ পদে আশরাফুল আলম ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে খালেদা আতিককে দলীয়ভাবে সংবর্ধনা দিতে শনিবার বিকেলে অনুষ্ঠানের আয়োজন করা হয়। ময়মনসিংহের টাউন হল ময়দানে এ সভায় প্রধান অতিথি ছিলেন নজরুল ইসলাম খান। গাড়ি থেকে নেমে তিনি মঞ্চের সামনে থাকা দর্শকসারিতে বসেন। এ সময় তিনি অনেকটা আয়েশী ভঙ্গিতে সিগারেট টানতে থাকেন। সাবেক জ্বালানি প্রতিমন্ত্রী ও ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপি সভাপতি এ.কে.এম.মোশাররফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী রানা ও সদর উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান কামরুল ইসলাম মোহাম্মদ ওয়ালিদ এ সময় তার পাশেই বসা ছিলেন দেখা যাচ্ছে।
    প্রকাশ্য মঞ্চে নজরুল ইসলাম খানের এই সিগারেট টানা নিয়ে নেতাকর্মীদের মধ্যে কানাঘুষা শুরু হয়। তবে পাশে থাকা কোনো নেতা তাকে এ কাজে বারণ করেনি।
    প্রসঙ্গত, এর আগে সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী স্কুলের অনুষ্ঠানে শিক্ষার্থীদের সামনে মঞ্চে বসে ধূমপান করায় কড়া সমালোচনার মুখে পড়েন।  তবে পরে তিনি সংবাদ সম্মেলন ডেকে নিজের  ভুল স্বীকার করেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here