Tuesday 29th of September 2020 10:55:37 AM
Monday 11th of November 2013 10:35:09 PM

ভবন উদ্বোধনের ১৯দিনের মধ্যেই ফাটল

জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ভবন উদ্বোধনের ১৯দিনের মধ্যেই ফাটল

আমার সিলেট  24 ডটকম,১১নভেম্বর,শাব্বির এলাহীমৌলভীবাজারের কমলগঞ্জ থানার নতুন ভবন উদ্বোধনের ১৯ দিনের মধ্যেই পানির পাইপ লাইন লিকেজ হয়ে ছাদ ও দেয়ালের ফাটল দিয়ে পানি বের হয়ে টয়লেটের ময়লা পানি যুক্ত হয়ে থানা ভবনের ভিতর একাকার হয়ে গেছে। জানা যায়, গণপুর্ত বিভাগের তত্ত্বাবধানে আধুনিক সুবিধা সম্বলিত ২ কোটি ২৩ লক্ষ ৭৫ হাজার টাকা ব্যয়ে কমলগঞ্জ থানা ভবন নির্মাণের কাজ পেয়েছিল ঢাকার আতা কনষ্ট্রাকশন নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠান। নানামুখী চাপের মুখে আতা কনষ্ট্রাকশন এ ভবনটি নির্মাণ কাজ শেষ করতে পারেননি। পরবর্তীতে সাব ঠিকাদার হিসাবে দায়িত্ব নিয়ে স্থানীয় ফাতেমা কনষ্ট্রাকশনের মালিক এম, মোসাদ্দেক আহমদ এ ভবনটি নির্মাণ করেন। সোমবার দুপুরে কমলগঞ্জ থানা ভবনে গিয়ে দেখা যায়, ছাদের উপর থেকে দেয়ালের ভিতর দিয়ে স্থাপিত দুর্বল পাইপ লাইন লিকেজ হয়ে অসংখ্য ফাটল দিয়ে পানি ভবনের ভিতরে পড়ছে। পাইপ লাইনের পানি আবার টয়লোেটর পানির সাথে মিশে ভারপ্রাপ্ত কর্মকর্তা, ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত)এর কক্ষ সহ পুরো করিডোর ময়লা পানিতে একাকার হয়ে গেছে।

কমলগঞ্জ থানার ওসি নীহার রঞ্জন নাথ বলেন, সোমবার সকালে ভবনে প্রবেশ করে ময়লা পানির জন্য স্বাভাবিক ভাবে কাজ করতে পারেননি। পরবর্তীতে দ্রুত মিস্ত্রী এনে প্রথমে ছাদের উপরের পানির ট্যাংকটি সরিয়ে নেওয়া হয়। মিস্ত্রীরা পাইপ লাইন খুলে কাজ করতে দেখা গেছে। নতুন থানা ভবনের ছাদের ঢালাইর উপরের পলেস্তরা খসে উঠতে দেখা যায়। ত্র“টিপূর্ণ ভবনটি কেন উদ্বোধন করা হলো ও কেন গ্রহন করে নেওয়া হল এ সম্পর্কে থানার ওসি কথা বলতে অপারগতা প্রকাশ করেন। উল্লেখ্য যে, গত ২২ অক্টোবর বেলা ১২টায় কমলগঞ্জ থানার নব নির্মিত ভবনের ফলক উন্মোচন করেন স্বরাষ্ট্রমন্ত্রী মহিউদ্দীন খান আলমগীর। মৌলভীবাজারের পুলিশ সুপার মোঃ তোফায়েল আহমদ বলেন, তিনি মৌলভীবাজারে যোগদানের আগেই এ ভবনটি নির্মাণ করা হয়েছে। এজন্য তিনি কিছু বলতে পারছেন না। পাইপ লাইন লিকেজ হয়ে ফাটল দিয়ে পানি প্রবেশ করে যে সমস্যার সৃষ্টি হয়েছে তা তিনি খতিয়ে দেখবেন বলে জানান।গণপুর্ত বিভাগ, মৌলভীবাজার এর নির্বাহী প্রকৌশলী মো: আব্দুস সাত্তার সমকালকে জানান, বিষয়টি তিনি অবহিত হয়েছেন। তবে মেজর কোন সমস্যা নয় এটি। টয়লেটের সমস্যা সমাধানে লোক পাঠানো হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc