Saturday 31st of October 2020 04:10:38 PM
Sunday 7th of February 2016 01:05:29 PM

থমথমে কুলাউড়াঃঅতিরিক্ত পুলিশ মোতায়েন

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
থমথমে কুলাউড়াঃঅতিরিক্ত পুলিশ মোতায়েন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭ফেব্রুয়ারী,স্টাফ রিপোর্টারঃ আ’লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনুর উপর হামলার ঘটনায় টানা উত্তেজনা বিরাজ করছে মৌলভীবাজারের কুলাউড়ায়। এনিয়ে উপজেলার আ’লীগের দু’গ্রুপের পাল্টা-পাল্টি বিক্ষোভ মিছিল করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে এক প্লাটুন পুলিশ মোতায়েন করা হয়েছে। এদিকে ভুকশিমইল ইউনিয়নের কয়েকশ মানুষ আজ দুপুর ১২ থেকে বিকেল ৪ টায় পযর্ন্ত বিক্ষোভ মিছিল নিয়ে কুলাউড়া শহরে অবস্থান নেয়। এসময় পুলিশি বাধায় পড়ে মিছিলটি ফিরে যায়। এখন পর্যন্ত পরিস্থিতি থমথমে বিরাজ করছে।

উল্লেখ, শুক্রবার সন্ধ্যায় উপজেলার কাদিপুর ইউপি যুবলীগের এ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা যুবলীগের সভাপতি ও মৌলভীবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র ফজলুর রহমান।

এসময় উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনু বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদানকালে উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান একে এম সফি আহমদ সলমান উত্তেজিত হয়ে বলেন “তাকে এ সম্মেলনে কেন বক্তব্যের সুযোগ দেয়া হলো,

 এর সুত্র ধরে সম্মেলনের স্টেইজের পাশে রফিকুল ইসলাম রেনুর উপর সম্মেলনে উপস্থিত কয়েকজন হামলা চালায়। এসময় তাকে বাচাঁতে গিয়ে আবু মোহাম্মদ, আতাউর রহমান আতিক ও ই¯্রাব আলী ইছই গুরুতর আহত হন।

খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ সম্মেলনস্থল থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে তাঁর অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসকরা তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন । গতকালের দু পক্ষের সংঘর্ষের জের ধরে আজ সারা দিন টানা উত্তেজনার রেশ এখনোও কাটেনি । আজ সারা দিন কুলাউড়া উপজেলা শহর অশান্ত ছিলো । অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে।অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc