Tuesday 7th of April 2020 04:33:52 AM
Friday 13th of March 2020 03:06:23 PM

তোজাম্মেল সুনামগঞ্জ ছাত্রদলের যুগ্ম আহবায়ক নির্বাচিত

বৃহত্তর সিলেট, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তোজাম্মেল সুনামগঞ্জ ছাত্রদলের যুগ্ম আহবায়ক নির্বাচিত

সুনামগঞ্জ প্রতিনিধি: এএসএম তোজাম্মেল হক (তাহিরপুর) কে জেলা ছাত্রদলের কমিটিতে যুগ্ম আহবায়ক নির্বাচিত হযেছেন। বৃহস্পতিবার (১২ মার্চ)সন্ধ্যায় এই কমিটি অনুমোদন করেন কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।
এছাড়া সুনামগঞ্জ জেলা ছাত্রদলের ৭১সদস্য বিশিষ্ট নতুন আহবায়ক কমিটি গঠন হয়েছে। জাহাঙ্গীর আলমকে আহবায়ক,মোঃ তারেক মিয়াকে সদস্য সচিব করে এই কমিটিতে যুগ্ম আহবায়ক করা হয়েছে ৩০জনকে।

এছাড়াও নব গঠিত একমিটিকে আগামী এক মাসের মধ্যে জেলার সকল ইউনিট কমিটি গঠন করে কেন্দ্রে প্রেরণ করার জন্য নির্দেশ দেয়া হয়।
কমিটিতে যুগ্ম আহবায়কের পদ পেয়েছেন,মুমিত ইসলাম,হাবিবুর রহমান,ইজাজুল হক নাছিম (সদর),হোসিয়ার আলম,রুহুল চৌধুরী,জুনেদ মিয়া (দিরাই),ওবায়দুল ইসলাম,ইমদাদুর রহমান ইমন (ছাতক),টিএম ফখরুল ইসমলাম (দক্ষিণ সুনামগঞ্জ),তানভীর চৌধুরী,বাবুল খান মুন্না,আনোয়ার আলম,কাজী মেজবাহ,সুজাত মিয়া,রেজাউল হক সহল (বিশ্বম্ভরপুর),মিজানুর রহমান মিনু(মধ্যনগর),রুয়েল আহমদ রাজা (জগন্নাথপুর),এএসএম তোজাম্মেল হক (তাহিরপুর),শহিদুল ইসলাম (দক্ষিণ সুনামগঞ্জ),কামাল হোসেন তালুকদার (ছাতক),রেজাউল করিম (দোয়ারা),এইচ এম নাসির আহমদ (দক্ষিণ সুনামগঞ্জ),আবুল কালাম আজাদ (দক্ষিণ সুনামগঞ্জ),চয়নিকা দেবনাথ
চয়ন,জায়েদ আহমদ (জগন্নাথপুর),তৌহিদ রহমান আছান,আতাহার চৌধুরী শাহীন,রমজানুল করিম পাপন,এস আর সোহাগ তালুকদার,ইয়াকুব আল মারুফ। সদস্য করা হয়েছে-আশিষ দাস,মিশুক আহমদ,হাবিবুর রহমান সুজন (ছাতক), হুমায়ুন কবির,মেহেদী হাসান (দিরাই),মাহবুব আলম,শেখ ফরিদ,সদরুল আমিন,আব্দুল কুদ্দুস সুমন,আব্দুল করিম,খায়রুল হাসান সাজু,সাইফুল ইসলাম জাবেদ (জগন্নাথপুর),জহিরুল হক হিরা,সাইফুল ইসলাম শিপলু,মহিবুর রহমান, মিজানুর রহমান,আল আমিন,নাঈম আহমদ শিশির,আমির হোসেন,শাহ নেওয়াজ,আহম্মেদ জ্যাকি (জামালগঞ্জ),বখতিয়ার আহমদ,সুজন আহম্মদ জিসান,মনোয়ার হোসেন মুন্না।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc