Monday 17th of December 2018 08:12:49 AM
Wednesday 25th of April 2018 05:54:53 PM

তেলিজুরী শিখন স্কুল পরিদর্শনে সিলেটের জেলা শিক্ষা অফিসার

শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তেলিজুরী শিখন স্কুল পরিদর্শনে সিলেটের জেলা শিক্ষা অফিসার

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৫এপ্রিল,জৈন্তাপুর সিলেট প্রতিনিধিঃ ২৫ এপ্রিল বুধবার সিলেটের জৈন্তাপুর উপজেলায় আরডিআরএস প্রকল্পের সেকেন্ড চান্স এডুকেশনের প্রকল্পের তেলিজুরী শিখন স্কুল পরিদর্শন করেন সিলেটের জেলা শিক্ষা অফিসার মোঃ ওবায়দুল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা শিক্ষা অফিসার মোঃ আব্দুল জলিল তালুকদার, আরডিআরএস প্রকল্পের সেকেন্ড চান্স এডুকেশনের কো-অডিনেটর মোঃ খলিলুর রহমান, এডুকেশন অফিসার রফিকুল ইসলাম। পরিদর্শন কালে শিখন স্কুলের ১০০% শিক্ষার্থীর উপস্থিতে দেখে জেলা শিক্ষা অফিসার মোঃ ওবায়দুল্লাহ ভূয়াসী প্রসংশা করে বলেন- সেকেন্ড চান্স এডুকেশন প্রোগ্রামের আওতায় জৈন্তাপুর উপজেলায় আরডিআরএস প্রকল্প ঝরে পড়া শিশুদের প্রাথমিক শিক্ষার আওতায় এনে গুরুত্বপূর্ণ অবদান রাখছে।

আমার পক্ষ হতে প্রকল্পের জন্য সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। তিনি আরও বলেন শুধুমাত্র ছাত্র/ছাত্রীদের উপস্থিতি রাখার মধ্যে সীমাবদ্ধ করে রাখলে হবে না এজন্য তাদরেকে যথাযথ প্রাথমিক জ্ঞান অর্জনের জন্য সর্বাত্মক চেষ্টা অব্যহত রাখার জন্য শিখনকে আরও গতিশীল হতে হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc