Sunday 27th of September 2020 10:00:49 AM
Friday 13th of December 2013 07:51:20 PM

তৃতীয় দফা বৈঠকে আওয়ামী লীগ বিএনপি পরস্পরকে শর্ত দিল

জাতীয়, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তৃতীয় দফা বৈঠকে আওয়ামী লীগ বিএনপি পরস্পরকে শর্ত দিল

আমারসিলেট24ডটকম,১৩ডিসেম্বরঃ আওয়ামী লীগ ও বিএনপির তৃতীয় দফা বৈঠকে দুই দলই পরস্পরকে কিছু শর্ত দিয়েছে। এসব শর্ত নিয়ে তারা নিজ নিজ নেত্রীর সঙ্গে আলাপ করবে এবং পরে সিদ্ধান্ত জানাবে। আজ শুক্রবার প্রধান দুই দলের শীর্ষ নেতাদের তৃতীয় দফা বৈঠকের পর সংবাদ ব্রিফিংয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম সাংবাদিকদের এসব তথ্য জানান।

বৈঠকের আলোচনার বিষয়ে সৈয়দ আশরাফ বলেন, বিএনপির সঙ্গে সমসাময়িক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে কথা হয়েছে। আলোচনা চলছে, আলোচনা আরও হবে।

আশরাফ বলেন, বিএনপি আমাদের কতগুলো শর্ত দিয়েছে, আমরাও কিছু শর্ত দিয়েছি। বিএনপি এ বিষয়ে তাদের নেত্রী খালেদা জিয়ার সঙ্গে আলোচনা করবে, আমরাও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আলোচনা করব। দুই নেত্রীর সঙ্গে আলোচনার পর সিদ্ধান্ত জানানো হবে।

শুক্রবার বিকেল চারটার কিছুক্ষণ পর গুলশান ১১০ নম্বর রোডে ইউএনডিপির একটি প্রকল্প অফিসে দুই দলের নেতাদের মধ্যে তৃতীয় দফার এই বৈঠক শুরু হয়।

বৈঠকে আওয়ামী লীগের পক্ষে দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ ও প্রধানমন্ত্রীর সাবেক উপদেষ্টা গওহর রিজভী এবং বিএনপির পক্ষে দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ড. মঈন খান, ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী অংশ নেন।

বৈঠকে নেতৃত্ব দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম ও বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc