তৃণমূল নেতাদের সাথে ধারাবাহিক আলোচনায় প্রধানমন্ত্রী

    0
    3

    আমারসিলেটটোয়েন্টিফোর,০৮ সেপ্টেম্বর  : প্রার্থী চূড়ান্ত করার লক্ষ্যে আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনের তৃণমূল নেতাদের সাথে ধারাবাহিক আলোচনার অংশ হিসেবে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা আজ রবিবার যশোর, টাঙ্গাইল, কিশোরগঞ্জ, নওগাঁ, কুড়িগ্রাম ও লক্ষ্মীপুর এবং ১১ সেপ্টেম্বর বুধবার সিলেট মহানগর, সিলেট জেলা, ময়মনসিংহ, নোয়াখালী, পটুয়াখালী, নারায়ণগঞ্জ, খুলনা মহানগর, খুলনা জেলা, মহানগর, উপজেলা, প্রথম শ্রেণীর পৌর আওয়ামী লীগ শাখার সভাপতি, সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময় করবেন।

    দলের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এসব মতবিনিময় সভায় সংশ্লিষ্ট সবাইকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন। প্রসঙ্গত গত ৪ সেপ্টেম্বর থেকে এ মতবিনিময় সভা শুরু করেছেন তিনি।শনিবার আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক মৃণাল কান্তি দাসের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। এতে বলা হয়, মতবিনিময় কর্মসূচির অংশ হিসাবে উল্লেখিত তারিখে এ সভাগুলো অনুষ্ঠিত হবে।

    আগামী ১২ অক্টোবর পর্যন্ত এ মতবিনিময় সভা চলবে। সভায় দশম জাতীয় সংসদ নির্বাচন ও নির্বাচনে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী মনোনয়ন সম্পর্কে শেখ হাসিনা তৃণমূল নেতৃবৃন্দের মতামত গ্রহণ করবেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here