Tuesday 24th of November 2020 10:12:18 AM
Wednesday 14th of May 2014 09:33:04 PM

তুরস্কে ২০১জনের প্রাণহানিঃশেখ হাসিনার শোক প্রকাশ

আন্তর্জাতিক, বাংলাদেশ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তুরস্কে ২০১জনের প্রাণহানিঃশেখ হাসিনার শোক প্রকাশ

আমারসিলেট24ডটকম,১৪মেঃ তুরস্কেরপশ্চিমাঞ্চলীয় মনিসা প্রদেশে একটি কয়লাখনিতে বিস্ফোরণ ও আগুন ধরে যাওয়ায়কমপক্ষে ২০১ জনের প্রাণহানি ঘটেছে এবং সেখানে আরো কয়েকশ’ লোক আটকা পড়েছে।খবর এএফপির।
জ্বালানিমন্ত্রী তানার ইলদিজ বুধবার জানান, আজকের এ ভয়াবহ দুর্ঘটনার পরপরইউদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে ২০১জনে দাঁড়িয়েছে। দুর্ঘটনার সময় সেখানে মোট ৭৮৭ জন খনি শ্রমিক কাজ করছিল। ফলেসেখানে এখনো কয়েকশ’ লোক আটকা পড়ে রয়েছে এবং এদের চারজনকে মারাত্মক দগ্ধঅবস্থায় উদ্ধার করা হয়েছে।

অপর দিকে প্রধানমন্ত্রীশেখ হাসিনা তুরস্কের দুর্ঘটনায়কয়েকশ’ শ্রমিকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।আজ তুরস্কের প্রধানমন্ত্রী রিসেপ তায়িপ এরদোগান ও শোকাহত পরিবারবর্গের কাছেপাঠানো এক শোকবার্তায় তিনি বাংলাদেশের সরকার ও জনগণের পক্ষ থেকে এমর্মান্তিক দুর্ঘটনায় গভীর শোক প্রকাশ করেন ও সমবেদনা জানান।বার্তায় তিনি নিহতদের আত্মার শান্তি কামনা করেন এবং পরিবারগুলো যাতে শোক কাটিয়ে উঠতে পারে সে জন্য আল্লাহর দরবারে দোয়া করেন।
শোকবার্তায় আরো বলা হয়, দু’দেশের মধ্যকার শত বছরের পূরনো বন্ধুত্বের চেতনারআলোকেবাংলাদেশ প্রয়োজনে যে কোনো সাহায্য ও সহায়তা নিয়ে ভ্রাতৃপ্রতিমতুর্কি জনগণের পাশে দাঁড়াতে প্রস্তুত রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc