Friday 25th of September 2020 06:51:10 PM
Tuesday 17th of September 2013 07:24:20 PM

তিনি যুদ্ধাপরাধীদের বাঁচাতে চেষ্টা করছেন : হাসিনা

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তিনি যুদ্ধাপরাধীদের বাঁচাতে চেষ্টা করছেন : হাসিনা

আমারসিলেট 24ডটকম , সেপ্টেম্বর  : খালেদার দিলে পেয়ারে পাকিস্তান বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, খালেদা বাংলাদেশে বিশ্বাসী নন। তিনি যুদ্ধাপরাধীদের বাঁচাতে সারাক্ষণ চেষ্টা করছেন।মঙ্গলবার বিকেলে গোলাপগঞ্জ এমসি একাডেমি খেলার মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে সর্বপ্রথম যুদ্ধাপরাধীদের বিচার কাজ শুরু হয়েছিলো। পরবর্তীতে পঁচাত্তরের ১৫ আগস্ট জাতির জনকের মৃত্যুর পর জিয়াউর রহমান অবৈধভাবে ক্ষমতায় এসে সে বিচারকাজ বন্ধ করে দেন এবং সেই যুদ্ধাপরাধীদের রাজনীতিকে পুনর্বাসন করেন।প্রধানমন্ত্রী বলেন, খালেদা জিয়া ২০০১ সালে ক্ষমতায় এসে যুদ্ধারপারধীদের হাতে দেশের পতাকা তুলে দিয়েছিলেন। জামায়াত কোনো ইসলামী দল নয়। তারা ইসলামের নাম  নিয়ে রাজনীতি করে। অথচ তারা কোরআন পোড়ায়। যারা কোরআন পোড়ায়, তারা কিভাবে ইসলামের দল হতে পারে?

এর আগে মঙ্গলবার রাজধানীর কুর্মিটোলা থেকে বিমান বাহিনীর একটি বিশেষ বিমানে করে সকাল ১০টায় সিলেট ওসমানী বিমাবন্দরে অবতরণ করেন প্রধানমন্ত্রী।এরপর সকালে হযরত শাহজালাল ও শাহপরাণের (র.) মাজার জিয়ারত করে জালালাবাদ সেনানিবাসের ১ পদাতিক ডিভিশনের পতাকা উত্তোলন অনুষ্ঠানে যোগ দেন তিনি।বিকেলে  জালালাবাদ সেনানিবাস থেকে হেলিকপ্টারযোগে পৌঁনে ৪টায় গোলাপগঞ্জ হেলিপ্যাডে পৌঁছান প্রধানমন্ত্রী। সেখানে প্রায় ছয়শ’ কোটি টাকা ব্যয়সাপেক্ষে বাস্তবায়নাধীন ৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ৫টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc