Friday 28th of February 2020 02:18:41 PM
Thursday 13th of February 2020 12:49:41 AM

তাহিরপুর কলেজে হামলা,অস্ত্রসহ আটক-১,কলেজে বিক্ষোভ

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তাহিরপুর কলেজে হামলা,অস্ত্রসহ আটক-১,কলেজে বিক্ষোভ

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার টেকেরঘাট চুনাপাথর খনি প্রকল্প মাধ্যমিক স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদেরকে উত্যক্ত করার প্রতিবাদ করায় এইচএসসি ২য় বর্ষের ছাত্রের ওপর চাইনিজ কুরালসহ দেশী অস্ত্র নিয়ে হামলার ঘটনা ঘটেছে বলে খবর পাওয়া গেছে। এঘটনায় কলেজের ভিতর থেকে সিহাব সারোয়ার শিপু নামের এক লম্পটকে ১ টি বিদেশী চাইনিজ কুরাল ও অন্যান্য দেশীয় অস্ত্রসহ আটক করে কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা।

এঘটনাটি ঘটেছে আজ ১২.০২.২০ইং বুধবার দুপুর ১টায়। এব্যাপারে ছাত্রছাত্রী ও এলাকাবাসী জানায়,লম্পট শিহাব সারোয়ার শিপু টেকেরঘাট চুনাপাথর খনি প্রকল্প মাধ্যমিক স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্র। প্রায় ১বছর পূর্বে সিলেটের একটি বিদ্যালয়ে পড়াশুনা চলাকালীন সময় পিস্তল ও ইয়াবাসহ লম্পট সিহাব সারোয়ার শিপুকে র‌্যাব গ্রেফতার করে।

এঘটনায় শিপুকে সিলেট থেকে বহিস্কার করার পর তার বাবা আজাদ মিয়া টেকেরঘাট চুনাপাথর খনি প্রকল্প মাধ্যমিক স্কুল এন্ড কলেজের নিয়ে শিপুকে নবম শ্রেণীতে ভর্তি করে। টেকেরঘাটে ভর্তি হওয়ার পর থেকে সিহাব সারোয়ার শিপু মদ,গাঁজা ও ইয়াবা সেবন করে চাইনিজ কুরাল নিয়ে রাস্তাঘাটে কলেজের ছাত্রীদের উত্যক্ত করা শুরু করে বলে অভিযোগ পাওয়া গেছে।

আজ বুধবার দুপুরে টেকেরঘাট কলেজের এইচএসসি ২য় বর্ষে ছাত্র মিতুন তার অন্যায় কর্মকান্ডের প্রতিবাদ করে। এঘটনার জের ধরে লম্পট শিহাব সারোয়ার শিপু ১টি বিদেশী চাইনিজ কুরাল ও ১টি দেশী অস্ত্র নিয়ে কলেজ ক্যাম্পসের ভিতরেই কলেজ ছাত্র মিতুনের ওপর হামলা করে আহত করে।

এসময় কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের সহযোগীতায় প্রতিবাদী কলেজ ছাত্র মিতুন প্রাণে রক্ষা পায়। এবং সবাই মিলে শিপুকে অস্ত্রসহ আটক করে বেঁধে রাখে। খবর পেয়ে পুলিশ ও এলাকার লোকজন ঘটনাস্থলে যায়। পরে কলেজ পরিচালনা কমিটির সদস্যদের নিয়ে বিকাল ৩টায় সালিশ হয়। কিন্তু সালিসে কোন সুষ্ট সমাধান না হওয়ার কারণে কলেজ শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল শুরু করে।

বর্তমানে শিহাব সারোয়ার শিপু পুলিশ হেফাযতে রয়েছে বলে জানা গেছে। এব্যাপারে টেকেরঘাট চুনাপাথর খনি প্রকল্প মাধ্যমিক স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক আজিজুল হক বলেন,আমি ও অন্যান্য ছাত্ররা মিলে কলেজ ছাত্র মিতুনকে প্রাণে রক্ষা করে অস্ত্রসহ লম্পট শিপুকে আটক করেছি। একলেজের অধ্যক্ষ খাইরুল আলম এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আজ সালিসের মাধ্যমে কোন সিদ্ধান্ত নেওয়া হয়নি,তাই আগামীকাল বৃহস্পতিবার আবার সালিসের মাধ্যমে  শিহাব সারোয়ার শিপুর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc