Saturday 26th of September 2020 10:56:41 AM
Tuesday 12th of January 2016 06:09:10 PM

তাহিরপুরে ১যুবকের কারাদন্ড ও ৩ চোরাচালানীকে অর্থদন্ড

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তাহিরপুরে ১যুবকের কারাদন্ড ও ৩ চোরাচালানীকে অর্থদন্ড

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২জানুয়ারী,মোজাম্মেল আলম ভূঁইয়াঃ সুনামগঞ্জের তাহিরপুরে ১যুবককে ১বছরের কারাদন্ড ও সীমান্তের ৩ চোরাচালানীকে ১৫হাজার টাকা অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালত। কারাদন্ডপ্রাপ্ত যুবকের নাম হারুন রশিদ(২৮)। সে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের ব্রাম্মনগাঁও গ্রামের কিতাব আলীর ছেলে।

অর্থদন্ডপ্রাপ্ত কয়লা ও চুনাপাথর চোরাচালানীরা হলেন-উত্তর শ্রীপুর ইউনিয়নের লাকমা গ্রামের মৃত সিরাজ মহলদারের ছেলে মোক্তার মিয়া (৩৫), একই গ্রামের মৃত ঠাকুরজানের ছেলে আলী হোসেন (৪৮) ও মৃত আব্দুল মনাফের ছেলে হানিফা মিয়া (৪৫)। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় টেকেরেঘাট সাকির্ট হাউজে রামসা প্রকল্পের টাংগুয়ার হাওরের দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট সম্্রাট খিসা ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদেরকে এই দন্ড দেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়,প্রতিদিনের মতো গতকাল সোমবার রাত সাড়ে ১০টায় টেকেরেঘাট সীমান্তের লাকমা গ্রামে কয়লা ও চুনাপাথর চোরাচালানী মোক্তার মিয়া, তার বোন জামাই হানিফ মিয়া ও তাদের সহযোগী আলী হোসেন ভারতীয় অফিসার চয়েজ মদ খেয়ে এলাকার লোকজনকে উত্যক্ত করলে পুলিশের এএসআই তপন তাদেরকে গ্রেফতার করেন। অন্যদিকে বাদাঘাট বাজার থেকে মাতাল অবস্থায় একাধিক মামলার আসামী হারুন রশিদকে পুলিশ আটক করে।

তাহিরপুর থানার ওসি মোহাম্মদ শহিদুল্লাহ এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকার আইনশৃংঙ্খলা রক্ষার স্বার্থে মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc