Saturday 29th of February 2020 04:36:17 PM
Tuesday 31st of December 2019 12:34:14 AM

তাহিরপুরে হামলায় অন্তঃসত্ত্বা মহিলাসহ ১০জন আহত 

অপরাধ জগত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তাহিরপুরে হামলায় অন্তঃসত্ত্বা মহিলাসহ ১০জন আহত 

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বুরুঙ্গাছড়া সড়কে এলজিইডির কাজ করা অবস্থায় বাধা দিয়ে এক অন্তস্বত্তা মহিলাসহ ৪ জনের উপর সন্তাসী হামলা চালিয়ে গুরুত্ব আহত করেছে একদল সন্তাসীরা। এ সময় ১০জন আহত হয়। গুরুত্ব আহত অবস্থায় আলেকজান বিবি (৩০), কুলসুমা (অন্তসত্তা ৪মাস (২৭),হেলেনা (২৫),মালতি রবি দাস (৩২)কে উদ্ধার করে সোমবার দুপুরে  তাহিরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে  ভতি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়,উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের টেকেরঘাট- বাগলী সড়কের বুরুঙ্গাছড়া এলাকায় মহিলাদের দারা এলজিইডির কাজ চলছে। রবিবার দুপুরে এলজিইডি ঐ সড়কে কাজ করা অবস্থায় ঐ ৪মহিলাকে পিঠিয়ে আহত করে হান্নান মিয়া,জাসমিন,মরিওম সহ ১০ জন সংঘবদ্ধ সন্তাসীরা মিলে দেশি অস্ত্র  দিয়ে পিটিয়ে আহতরা করে। হামলায় ৪ মাসের অন্তসত্তা কুলসুমা (২৭)এর অবস্থান আশংকা জনক। এসময় স্থানীয়া এগিয়ে আসলে হান্নান মিয়াসহ ঐ সন্তাসীরা পালিয়ে যায়।
ঐ সন্তাসীরা ৩,৪ ও ৫ নং ওয়াডের মহিলা মেম্বার ছফিরা আক্তারের আত্নীয় হওয়ায় প্রভাবখাটিয়ে যাচ্ছে তাই করে যাচ্ছে বলে এলাকায় অভিযোগ রয়েছে।
এবিষয়ে হাসপাতালে ভতি থাকা রোগীদের ইঞ্জিনিয়ার রেজাউল করিম আহতদের সোমবার বিকালে চিকিৎসার খোঁজ খবর নেন। টেকেরঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবু মোসা হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ঘটনার পর আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি।
এ বিষয়ে মহিলা মেম্বার  ছফিরা আক্তার ৩,৪ ও ৫ নং ওয়াড জানান,হামলা ঘটনা সত্য আমি নিজেও ঘটনার সময় উপস্থিত হয়ে মারধর ফিরিয়েছি। আমার আত্নীয় হলেও আমি তাদের কোন সাহস বা সহযোগিতা করে না।      উপজেলা নিবাহী প্রকৌশলী সাইদুল্লা মিয়া জানান,ঘটনা শুনেছি। এই বিষয়ে অভিযুক্তদের কোন ছাড় পাবে।  তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আতিকুর রহমান জানান,এখন কোন অভিযোগ পাই নি পেলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc