Monday 18th of January 2021 08:42:44 PM
Thursday 31st of August 2017 06:18:05 PM

তাহিরপুরে হত্যা মামলায় ৬জন মুক্তঃওসির ১০বছর কারাদন্ড

আইন-আদালত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তাহিরপুরে হত্যা মামলায় ৬জন মুক্তঃওসির ১০বছর কারাদন্ড

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,৩১আগস্ট,সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় আলোচিত ছাত্রলীগ নেতা শিপলু হত্যা মামলায় তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠানিক সম্পাদক কামরুজ্জামান কামরুল সহ ৬জনের বিরোদ্ধে অভিযোগ প্রমানিত না হওয়ায় বিজ্ঞ আদালত তাদের বেকসুর খালাশ দিয়েছেন।

আজ বৃহস্পতিবার (৩১,০৮,১৭ইং) দুপুরে এই মামলায় তৎকালিন তাহিরপুর থানার ওসি (বর্তমানে অবসরপ্রাপ্ত) শরীফ উদ্দিন কে ১০বছরের কারাদন্ডের রায় ঘোষনা করেছেন সুনামগঞ্জ অতিরিক্ত জেলা দায়রা জজ আদালতের বিচারক প্রনয় কুমার দাস।

২০০২সাল ২০ই মার্চ তাহিরপুর উপজেলার জয়নাল আবেদিন কলেজের ছাত্র ও উপজেলা ছাত্রলীগ নেতা ওয়াহিদ্দুজ্জামান শিপলুকে ভাটি তাহিরপুর গ্রামে তার নিজ বাড়ি হত্যা করা হয়। পরে নিহতের মা আমিরুন নেছা ২৩মার্চ বাদী হয়ে ৭জন কে আসামী করে মামলা দায়ের করেন। মামলার আসামী করা হয়,তৎকালিন তাহিরপুর থানার ওসি (বর্তমানে অবসরপ্রাপ্ত) শরীফ উদ্দিন ও এসআই রফিক,তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠানিক সম্পাদক কামরুজ্জামান কামরুল,তাহিরপুর উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক জুনাব আলী,উপজেলা ছাত্রদল সভাপতি মেহেদী হাসান উজ্জল,বিএনপি নেতা শাহজাহান মিয়া,শাহিন মিয়া সহ ৭জন।

গত রবিবার দুপুরে ঐ মামলার সর্বশেষ শুনানির পর সুনামগঞ্জ অতিরিক্ত জেলা দায়রা জজ আদালতের বিচারক প্রনয় কুমার দাস আসামী পক্ষের আইনজীবির জামিনের আবেদন না মঞ্জুর করে ৭জনকে কারাগারে প্রেরন করেন। মামলায় তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠানিক সম্পাদক কামরুজ্জামান কামরুল খালাশ পাওয়ায় উপজেলা জুড়ে আনন্দের বন্যা বইছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc