তাহিরপুরে স্কুল ছাত্রীর সাথে বখাটেপনার দায়ে যুবক আটক

    0
    16

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫নভেম্বর,সুনামগঞ্জ প্রতিনিধি:  সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় স্কুল ছাত্রীর সাথে বখাটেপনার দায়ে আব্দুল লতিফ (২৩) নামে এক যুবকে আটক করেছে পুলিশ। আটককৃত যুবক উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বিরেন্দ্রনগড় গ্রামের সুরত আলীর ছেলে। বাগলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদীপ রায় ও স্থানীয় এলাকাবাসী জানায়,উপজেলার বাগলী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীতে পড়ুয়া স্মৃতি রানী ছাত্রীকে উত্তর শ্রীপুর ইউনিয়নের বিরেন্দ্রনগড় গ্রামের সুরত আলীর ছেলে দীর্ঘ দিন ধরেই স্কুলে আসা যাওয়ার পথে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল।

    স্মৃতি রানী বর্মনের গ্রামের বাড়ি ইন্দ্রপুর। বিদ্যালয় থেকে বাড়ির দূরত্ব প্রায় দেড় কিলোমিটার। প্রতিদিন পায়ে হেটে ওই ছাত্রী বিদ্যালয়ে আসা যাওয়া করে।

    আজ বুধবার সকাল ৯টার সময় স্কুলে যাওয়ার পথে আবারও প্রেমের প্রস্তাব দেয় আব্দুল লতিফ। এতে স্মৃতি রানী কিছুটা ক্ষিপ্ত হলে বখাটে যুবক তার ওড়না নিয়ে যায় এমনকি তাকে মারধর করে। সে সময় স্মৃতি রানী বর্মন ভয়ে সুর-চিৎকার করলে পার্শ্ববর্তী গ্রাম থেকে লোকজন এসে তাকে উদ্ধার করে এবং বখাটে যুবক আব্দুল লতিফকে গনধোলাই দিয়ে থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে ট্যাকেরঘাট পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক ইমাম হোসেন ঘটনাস্থলে উপস্থিত হয়ে বখাটে যুবক আব্দুল লতিফকে আটক করে বুধবার বিকাল ৫টায় তাহিরপুর থানায় নিয়ে আসে।

    তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বখাটে যুবক আব্দুল লতিফকে গ্রামবাসী আটক করে  পুলিশে দিয়েছে। সন্ধ্যায় তাকে তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ভ্রাম্যমান আদালতে হাজির করা হবে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here