Saturday 25th of November 2017 04:18:05 AM
Sunday 12th of November 2017 07:53:07 PM

তাহিরপুরে সুজনের প্রতিষ্টা বাষির্কী পালিত


বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তাহিরপুরে সুজনের প্রতিষ্টা বাষির্কী পালিত

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২নভেম্বর,সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় সুজনের (সুশাসনের জন্য নাগরিক) ১৫তম প্রতিষ্টা বাষির্কী পালিত হয়েছে। এ উপলক্ষে রবিবার ১১টায় তাহিরপুর উপজেলা শাখার উদ্যোগে দলীয় কার্য্যালয় থেকে একটি বনাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে মধ্যে বাজারে আলোচনা সভায় মিলিত হয়।

এ সময় সুজন তাহিরপুর উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশিদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বাহা উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,তাহিরপুর উপজেলা শাখার (সুজন) সভাপতি অধক্ষ্য সাইদুল কিবরিয়া,বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন,জেলা শাখার অর্থ সম্পাদক আলমগীর আহমেদ তালুকদার,সহ সাংগঠানিক সম্পাদক ফজলুল করীম সায়্যিদ,তাহিরপুর উপজেলা শাখার সাংগঠানিক সম্পাদক ফয়সাল আবেদিন সেনা,উপজেলা সহ-সাধারন সম্পাদক আতিকুর রহমান আতিক,মোশারফ হোসেন,আশরাফুল আলম,তাহিরপুর উপজেলা সচেতন নাগরিক সমাজের আহবায়ক ও সুজন সদর ইউনিয়ন সভাপতি মোহাম্মদ এনামুল হক(এনাম),সাধারন সম্পাদক মোহাম্মদ হোসাইন শরীফ(বিপ্লব),বালিজুড়ী ইউনিয়নের সভাপতি ডাঃ রাশিদ আহমেদ,দক্ষিন শ্রীপুর ইউনিয়ন সভাপতি বাবুল আহমেদ,উপজেলা সদর ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম,সদর সহ-সভাপতি মাওলানা ইশতিয়াক আহমদ,সদর ইউনিয়ন সাংগঠানিক সম্পাদক মোহাম্মদ রাসেল মিয়া,বালিজুড়ী ইউনিয়নের সাংগঠানিক সম্পাদক আমিনুল ইসলাম,দক্ষিন শ্রীপুর ইউনিয়নের সাধারন সম্পাদক তুহিন আহমেদ,সদর ইউনিয়ন সহ-সাধারন সম্পাদক আলী আহমদ,প্রভাষক রেজাউল হক তালুকদার,আফজাল হোসেন,আমিন মিয়া প্রমুখ।

এসময় প্রধান অতিথি বলেন,সচেতন,সংঘটিত ও সৌচ্চার জনগোষ্টী গন্ত্ররক্ষা কবজ। আগামী সংসদ নির্বাচনে সকল দলের অংশ গ্রহনের মাধ্যমে একটি সুষ্ট ও নিরপেক্ষ নির্বাচনের দাবী জানাই।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com