Thursday 29th of October 2020 11:06:01 AM
Tuesday 30th of June 2015 01:06:59 AM

তাহিরপুরে সংঘর্ষে সাংবাদিকসহ আহত-১৫

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তাহিরপুরে সংঘর্ষে সাংবাদিকসহ আহত-১৫

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯জুন,মোজাম্মেল আলম ভূঁইয়া: সুনামগঞ্জ জেলার তাহিরপুর সীমান্তের যাদুকাটা নদীর তীর কেটে অবৈধভাবে বালি ও পাথর উত্তোলন করাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় সাংবাদিকসহ ১৫জন আহত হয়েছে। সংঘর্ষের সময় দৈনিক সংবাদের তাহিরপুর উপজেলা প্রতিনিধি কামাল হোসেনের ওপর হামলা চালিয়ে ক্যামেরা ও মোবাইল ছিনিয়ে নিয়েছে সংঘর্ষকারীরা।

এঘটনায় আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ইউনিয়ন চেয়ারম্যানের ভাই সোহাগ মিয়াসহ ৩ জনকে সুনামগঞ্জ সদর হাসপাতাল ও সাংবাদিক কামাল হোসেনসহ ৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার দুপুর ১২টায়।
পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতিদিনের মতো গতকাল সোমবার দুপুরে উপজেলার বাদাঘাট ইউনিয়নের গাগটিয়া গ্রামের বালু খেকো মনির উদ্দিন মেম্বারের ছেলে সুরহান মিয়া,দিলকুশ মিয়ার ছেলে রহিছ মিয়া,কুদ্দু ছোবাহানের ছেলে নাসির উদ্দিন ও তাজ উদ্দিনের নেতৃত্বে যাদুকাটা নদীর গুচ্ছগ্রামের সরকারী পুকুর পার কেটে বালি ও পাথর উত্তোলন করে শতাধিক নৌকা বোঝাই করা হচ্ছিল।

এসময় বাদাঘাট ইউনিয়ন চেয়ারম্যান নিজাম উদ্দিনের ভাই সোহাগ মিয়া,রিপন মিয়া ও সেলিম মিয়া তাদের লোকজন নিয়ে নদীর তীরের মালিকদাবী করে বাঁধা দিলে দুইগ্রুপের মধ্যে শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ। এঘটনার খবর পেয়ে দৈনিক সংবাদের সাংবাদিক কামাল হোসেন ফটো তুলতে গেলে বালি ও পাথার খেকো সুরহান মিয়া,রহিছ মিয়ার গ্রুপের লোকজন হামলা চালিয়ে ক্যামেরা ও মোবাইল ছিনিয়ে নেয়।

সংঘর্ষের খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং অবৈধভাবে বালি ও পাথার উত্তোলন বন্ধ করে দেয়। প্রায় ঘন্টাব্যাপী ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় সাংবাদিকসহ উভয়পক্ষে ১৫জন আহত হয়।
তাহিরপুর থানার ওসি শহিদুল্লাহ এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে এব্যপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc