Saturday 21st of September 2019 02:22:00 AM
Friday 16th of August 2019 12:10:18 AM

তাহিরপুরে শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী

এই দিনে, শেষ দিন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তাহিরপুরে শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এউপলক্ষে তাহিরপুর উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে র‌্যালী,আলোচনা সভা ও কাঙ্গালি ভোজনের আয়োজন করা হয়।

এসময় জাতীয় শোক দিবসের আলোচনা সভায় এসময় সভায় জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ,জীবনী নিয়ে আলোচনা করা হয়।

এসময় বক্তারাগন আরো বলেন,যুদ্ধাপরাধীদের বিচার ও স্বাধীনতা বিরোধী পরিবারের সন্তানদের উপজেলা আ,লীগ ও সহযোগী সংগঠনের সদস্য পদ না দেওয়ার আহবান জানিয়েছেন বক্তারা।

বৃহস্পতিবার সকাল ১১টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে তাহিরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা গণমিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার আসিফ ইমতিয়াজের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন,তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্দু চৌধুরী বাবুল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী কমিশনার(ভুমি) মুনতাসির হাসান,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী আবুল হোসেন খান,উপদেষ্টা মন্ডলীর সদস্য হাজী আব্দুছ ছোবাহান আখঞ্জি,সিনিয়র সহসভাপতি আলী মর্তূজা,মুক্তিযোদ্ধা কমান্ডার মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম,থানা অফিসার ইনচার্জ আতিকুর রহমান,উপজেলা সদর ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন,উপজেলা আ,লীগ যুগ্ম সাধারন সম্পাদক আমিনুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন,উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন প্রমূখ।

এর আগে সকাল ১০টাড উপজেলা সদরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের ছাত্রছাত্রী,শিক্ষক শিক্ষিকা,সরকারি পবসরকারী কর্মকর্তাদের অংশগ্রহনে একটি পশাক র‌্যালী উপজেলা সদরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ পশষে উপজেলা পরিষদ প্রঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্প স্থবক অর্পন করা হয়।

অন্যদিকে,তাহিরপুর উপজেলায় বাদাঘাট ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে র‌্যালি,আলোচনা সভা ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়। বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল ১০টার সময় একটি র‌্যালি বের করে বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাট বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাদাঘাট ইউনিয়ন আ,লীগের দলীয় কার্যালয়ে এসে আলোচনা সভার মিলিত হয়। এসময় সভায় বাদাঘাট ইউনিয়ন আ,লীগ আহবায়ক অধ্যক্ষ জুনাব আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন,যুগ্ম আহবায়ক সুজাত মিয়া,তাহিরপুর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক রায়হান উদ্দিন রিপন,বাদাঘাট ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ মানিক প্রমুখ।

পরে আলোচনা সভা শেষে বাদাঘাট ইউনিয়ন বাদাঘাট ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কাঙ্গালি ভোজন করানো হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc