Tuesday 4th of August 2020 05:47:19 PM
Saturday 11th of January 2020 12:14:52 AM

তাহিরপুরে শিক্ষক কতৃক ছাত্রী অপহরনের অভিযোগ

অপরাধ জগত, শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তাহিরপুরে শিক্ষক কতৃক ছাত্রী অপহরনের অভিযোগ

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বাদাঘাট আইডিয়াল কিন্টার গার্ডেন স্কুলের শিক্ষক কর্তৃক নবম শ্রেনীর এক শিক্ষার্থীকে অপহরন করার অভিযোগ উঠেছে। শিক্ষকের নাম নজরুল ইসলাম (২৫)। তিনি উত্তর বড়দল ইউনিয়নের জালালপুর গ্রামের শামসুল হকের ছেলে ও একই স্কুলের পরিচালক কামরুল ইসলামের চাচাত ভাই। এই বিষয়ে ঐ ছাত্রীর বাবা তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। ঐ স্কুলটি উপজেলার বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্ধ গ্রামে অবস্থিত।
লিখিত অভিযোগে জানা যায়,তাহিরপুর উপজেলায় বাদাঘাট আইডিয়াল কিন্টার গার্ডেন স্কুলের নবম শ্রেনীতে পড়ুয়া ঐ ছাত্রীকে বিভিন্ন সময়ে নজরুল ইসলাম কু প্রস্তাব দিয়ে আসছিল। তার প্রস্থাবে রাজি না হওয়ায় নিজ বাড়িতে রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে পূর্ব থেকে উৎপেতে থাকা নজরুল ইসলাম তার সহযোগীদের নিয়ে তাকে অপহরন করে নিয়ে যায়। ঐ ছাত্রী ফিরে আসতে দেরী হলে পরিবারের লোকজন বাড়ির আশপাশে খোজাঁ খোজির পর বিভিন্ন স্থানে থাকা আতœীয় স্বজনের বাড়িতে খোঁজা খোজিঁ করে, না পেয়ে জানতে পারেন নজরুল ইসলাম ঐ ছাত্রীকে অপহরন করে অজ্ঞাত স্থানে নিয়ে গেছে। যার জন্য এখন পর্যন্ত তার কোন খোঁজ পাওয়ায় যাচ্ছে না।

ঐ শিক্ষকের আপন ভাই নুর আলম একই স্কুলে শিক্ষকতা করার সময় তার এক সহকর্মী শিক্ষিকাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে পালিয়ে নিয়ে বিয়ে করার অভিযোগ রয়েছে।

ছাত্রীর বাবা জানান,আমার অল্প বয়সী মেয়েকে আইডিয়াল স্কুলের শিক্ষক নজরুল ইসলামকে অপহরন করেছে। আমি আমার মেয়েকে পেতে আইনের আশ্রয় নিয়েছি।
তাহিরপুর থানার ওসি আতিকুর রহমান জানান,এই বিষয়ে খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc