Saturday 31st of October 2020 05:12:17 PM
Thursday 7th of May 2015 01:02:02 AM

তাহিরপুরে ভারতীয় মদ আটক

অপরাধ জগত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তাহিরপুরে ভারতীয় মদ আটক

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৬মে,মোজাম্মেল আলম ভূঁইয়া: সুনামগঞ্জ জেলার তাহিরপুরে ৩৫বোতল ভারতীয় মদ আটক করেছে বিজিবি। আটককৃত মদের মূল্য ১০হাজার টাকা। স্থানীয়রা জানায়-প্রতিদিনের মতো গতকাল বুধবার ভোররাতে বির্তকিত এক এসআই এর নেতৃত্বে চিহ্নিত চোরাচালানী ও চাঁদাবাজি মামলার আসামী আজাদ ও  সাজ্জাদ টেকেরঘাট সীমান্তের রজনী লাইন এলাকা দিয়ে মদ পাচাঁর করে তাদের কামড়াবন্দ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়ার সময় অভিযান চালিয়ে ৩৫বোতল মদ আটক করা হয়।

এসময় বিজিবির উপস্থিতি টেরপেয়ে মোটর সাইকেল যোগে অপরাধিরা পালিয়ে যায়। পাচাঁরকৃত এসব চোরাই মদ থেকে  সাজ্জাদ ও আজাদের নামে সাপ্তাহিক ২হাজার টাকা,এসআই জামালের নামে ৩হাজার টাকা,তার নিজের নামে ১হাজার টাকাসহ আরো বিভিন্ন প্রতিষ্টানের নামে চাঁদা উত্তোলন করে বলে স্থানিয়রা এই প্রতিবেদককে জানিয়েছেন।

স্থানিয়রা এই প্রতিবেদককে আরও জানান, এ ধরনের চাঁদাবাজির জন্য শাহআরেফিন মেলায় ও বড়ছড়ায় দুইবার গণধৌলাই খেয়েছে  আজাদ মিয়া ও সাজ্জাদ। তারপর সালিশের মাধ্যমে ১০হাজার টাকা জরিমানা দেওয়াসহ নাখে খত দেয়।

এছাড়া আরও জানা যায়, রাতের আধারে মোটর সাইকেল চালকের স্ত্রীকে তুলে নেওয়ার চেষ্টার অপরাধে থানায় মামলা হলে সালিশের মাধ্যমে  সাজ্জাদ বিচারকদের হাতে পায়ে ধরে ক্ষমা চেয়ে  নিজেকে রক্ষা করে। এ ব্যাপারে  সাজ্জাদের সাথে যোগাযোগ করলে তিনি বলেন-তোরা বেশি বাড়াবাড়ি করছি,অপেক্ষা কর এসআই জামাল ভাইকে দিয়ে তোদের নামে আরো কয়েকটি মামলা ডুকিয়ে দিচ্ছি।

এ ব্যাপারে সুনামগঞ্জ ৮ ব্যাটালিয়নের বিজিবি অধিনায়ক গোলাম মহিউদ্দিন বলেন-সীমান্ত এলাকায় অবৈধ অনুপ্রবেশ,সকল ধরনের চোরাচালানসহ যেকোন ধরনের অপতৎপরতা প্রতিরোধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc