Wednesday 23rd of September 2020 06:37:12 AM
Tuesday 22nd of December 2015 11:27:41 PM

তাহিরপুরে ভারতীয় মদসহ মাদক ব্যাবসায়ি গ্রেফতার

অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তাহিরপুরে ভারতীয় মদসহ মাদক ব্যাবসায়ি গ্রেফতার

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২২ডিসেম্বর: সুনামগঞ্জের তাহিরপুরে ৮০বোতল ভারতীয় অফিসার চয়েজ মদসহ মাদক সম্্রাট আব্দুর রাজ্জাককে গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় তাকে গ্রেফতার করা হয়। আটককৃত মদের মূল্য প্রায় দেড় লক্ষ টাকা। মাদক সম্্রাট আব্দুর রাজ্জাক উপজেলার বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের মৃত হাছান আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়,প্রতিদিনের মতো গতকাল মঙ্গলবার সন্ধ্যায় লাউড়গড় সীমান্তের বারেকটিলা এলাকা দিয়ে বিজিবি সোর্স পরিচয়ধারী নবীকুল ও নুরু মিয়ার নেতৃত্বে মাদক সম্্রাট আব্দুর রাজ্জাক ভারত থেকে মদ পাঁচার করে তার নিজ বাড়িতে যাওয়ার সময় মোল্লাপাড়া নামকস্থানে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করে। এব্যাপারে মাদক সম্্রাট আব্দুর রাজ্জাক সাংবাদিকদের বলেন,বদ মিয়ার ছেলে আজাদ মিয়া ও সাজ্জাদ মিয়াকে নিয়ে আমি র্দীঘদিন যাবত এই মাদকের ব্যবসা করছি,এজন্য কয়েকবার জেলও খেটেছি।

তাহিরপুর থানার ওসি মোহাম্মদ শহিদুল্লাহ জানান,ভারতীয় মদসহ গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে থানায় আরো একাধিক মাদকের মামলা রয়েছে। এঘটনায় তার বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো একটি মামলা দায়ের করা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc