Tuesday 15th of October 2019 07:24:38 AM
Saturday 3rd of February 2018 05:34:44 PM

তাহিরপুরে বিভিন্ন হাওরের বাঁধের কাজ পরির্দশনে কামরুল

বৃহত্তর সিলেট, ভাটি দর্পন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তাহিরপুরে বিভিন্ন হাওরের বাঁধের কাজ পরির্দশনে কামরুল

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৩ফেব্রুয়ারি,সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ৭টি ইউনিয়নের বিভিন্ন হাওরের বাঁধের কাজ পরিদর্শন করেছেন তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল। তিনি শনিবার (০৩,০২,১৮ইং) সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার টাকাটুকিয়া,জামলাবাজ,আলমখালি,কামার কান্দি,পাচঁনাইলা,মেশিন বাড়ির বাঁধসহ প্রায় ২০টির বেশি হাওরের বাঁধের কাজের পরিদর্শন করেন। প্রতিটি বাঁধ রক্ষায় কাজে পিআইসিগন সঠিক ভাবে কাজ করছেন বলে তিনি জানান। তিনি বলেন,গত বছরের পূনাবৃত্তি চাই না। পুকুর চুরি না ডাকাতি হয়েছে।

এবার এক পয়সার কাজ না করে বিল নিতে দেব না কাউকে। সে যতবড় শক্তিশালী হউক। কোন ছাড় দেওয়া হবে না এবার কাজ করতেই হবে। আমরা হাওরের মানুষ হাওরেই আমাদের প্রান। হাওরেই আমাদের বাচাঁর স্বপ্ন-আশা। হাওর ছাড়া এই এলাকার মানুষ বাচঁতে পারবে না। হাওরকে রক্ষা করতে হলে সঠিক ভাবে কাজ এবং সবাই হাওর রক্ষায় ঐক্যবদ্ধ ভাবে বাঁেধর কাজের সাথে থেকে বাঁধ নির্মানে তধারকি করতে হবে। যারা হাওরের বাঁধ নির্মানের দায়িত্বে আছে তারা যদি বাঁধ নির্মানে কোন রখম গাফিলতি করে তাহলে এবার আর কোন ছাড় দেওয়া হবে না। কঠিন ব্যবস্থা নেওয়া হবে।

এসময় ইমরান হোসেন (এসও),দক্ষিন বড়দল ইউপি চেয়ারম্যান আজহর আলী,মাটিয়ান হাওর রক্ষা কমিটির সাধরন সম্পাদক সিরাজুল ইসলাম,সাবেক অধ্যাক্ষ সাইদুল কিবরিয়া,বাদল মিয়া,জাহাঙ্গীর আলমসহ সংশ্লিষ্ট বাঁেধর পিআইসি এবং স্থানীয় গনমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc