Monday 14th of October 2019 04:43:41 PM
Monday 15th of July 2019 01:15:09 AM

তাহিরপুরে বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে সাংসদ রতন

জীবন সংগ্রাম, বৃহত্তর সিলেট, ভাটি দর্পন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তাহিরপুরে বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে সাংসদ রতন

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সম্প্রতি বন্যায় কবলিত তাহিরপুর উপজেলার বিভিন্ন গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থ দূর্গতদের মধ্যে নগদ অর্থ ও ওষুধ বিতরণ করেন সুনামগঞ্জ-১আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।
রোববার দুপুরে তাহিরপুর উপজেলার পৈন্ডুব,হরিনাকান্দি,আছানপুর,মালিকখিলাসহ বিভিন্ন গ্রামের পানি বন্দি ও ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে তাহিরপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের মেডিকেল টিমের মাধ্যমে ওষুধ ও ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ বিতরন করেন সুনামগঞ্জ-১আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

এসময় তার সঙ্গে ছিলেন,তাহিরপুর উপজেলা আ,লীগের সভাপতি আবুল হোসেন খান,তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইউএইচএফপিও ডাঃ ইকবাল হোসেন,ডাঃ সুমন,বেলায়েত হোসেন রুমী,মীর জাহানুর জুমন,মহি উদ্দিন বিপ্লব,ফয়েজ আহমেদ,তৈয়াবুর রহমান,ধর্মপাশা উপজেলা আ,লীগের সিনিয়র সহসভাপতি মোঃ আলমগীর কবির,জামালগঞ্জ উপজেলার বেলী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ওয়াসিম তালুকদার প্রমুখ।

বন্যায় ক্ষতিগ্রস্থদের বাড়ি বাড়ি গিয়ে ঔষধ বিতরণ করছেন স্বেচ্ছাসেবীরা

নগদ অর্থ ও ওষুধ বিতরনকালে সাংসদ বলেন,সরকারের পাশাপাশি আর্থ মানবতার সেবায় সমাজের সচেতন সব শ্রেণীর মানুষকে এগিয়ে এসে বিপদ কালীন সময়ে পাশে দাড়াঁবার আহবান জানান।
এছাড়াও তিনি শনিবার সকালে তাহিরপুরে মানিকখিলা গ্রামে বজ্রপাতে পিতা ও পুত্রের মৃত্যুর ঘটনা শুনে রবিবার সন্ধায় সাংসদ নিহতদের বাড়ী মালিক খিলা গ্রামে যান। বাড়ীতে গিয়ে নিহতের স্ত্রী ও পরিবারের খোঁজ খবর নেন এবং নগদ ১০ হাজার টাকা নিহতের স্ত্রীর হাতে তুলে দেন এবং তাদের প্রতি সমবেদনা জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc