Monday 19th of August 2019 06:25:51 AM
Saturday 13th of July 2019 11:21:06 AM

তাহিরপুরে বন্যাকবলিতদের সহায়তা দিলেন নিজাম উদ্দিন

উন্নয়ন ভাবনা, ভাটি দর্পন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তাহিরপুরে বন্যাকবলিতদের সহায়তা দিলেন নিজাম উদ্দিন

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বাদাঘাট ইউনিয়নের বন্যা কবলিত প্রায় ৬শতাধিক পরিবারের মধ্যে নগদ অর্থ সহায়তা প্রদান করেন বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও জেলা আ,লীগের সদস্য নিজাম উদ্দিন।
তিনি শুক্রবার(১২জুলাই)সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও তাহিরপুর জেলা আওয়ামীলীগের সদস্য নিজাম উদ্দিন তার নিজস্ব তহবিল থেকে তাহিরপুর উপজেলার উত্তর বাদাঘাট ইউনিয়নের বন্যা কবলিত ধরুণ,কা নপুর,পাতারগাও,ইসলামপুর,ইউনুছপুরসহ ১০টি গ্রামে প্রায় ৫শতাধিক পরিবারের মাঝে প্রতি পরিবারকে ৪০০,৫০০ ও ১হাজার টাকা করে অর্থ সহায়তা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন,ওয়ার্ড আ,লীগ সভাপতি নুর মিয়া,সাধারণ সম্পাদক মলাই মিয়া, যুবলীগ সভাপতি সোহেল,সাবেক ইউনিয়ন মেম্বার দিন ইসলাম,সাবেক মেম্বার সফিক মিয়া,মুক্তিযুদ্ধা ফজল মিয়া,ডাঃ ইব্রাহিম, আব্দুল কুদ্দুছ,কমান্ডার আলী হোসেন,দিন ইসলাম,শামীম হোসেন প্রমুখ।

উল্লেখ্য,উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢল ও টানা পাঁচ দিনের প্রবল বৃষ্টিপাতের কারণে সীমান্ত নদী এবং পাহাড়ি ছড়া ভেদ করে ঢলে পানি ঢুকে পানিবন্দি করে ফেলে উপজেলার উজান ও নিম্না লের গ্রামীণ জনপদগুলোকে। যে কারণে গ্রামীণ হাটবাজারগুলোতে ঢলের পানি প্রবেশ করায় দোকানপাঠ বন্ধ করে দেন ব্যবসায়ীরা।
অন্যদিকে বিভিন্ন গ্রামীণ বসতিতে ঢলের পানি ঢুকে পড়ায় কোনো কোনো পরিবারে সকাল থেকে রাত অবধি চুলো জ্বালানো সম্ভব হয়নি। ফলে পানিবন্দি পরিবার গুলোতে দেখা দেয় শুকনো খাবারের তীব্র সংকট।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc