Monday 18th of January 2021 07:08:38 AM
Friday 11th of August 2017 01:11:03 AM

তাহিরপুরে নৌকা ডুবিতে শিশুসহ ৪ জন নিখোঁজ,আহত-২০

বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তাহিরপুরে নৌকা ডুবিতে শিশুসহ ৪ জন নিখোঁজ,আহত-২০

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১১আগস্ট,সুনামগঞ্জ জেলা প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় নৌকা ডুবিতে শিশু সহ চারজন নিখোঁজ রয়েছে। এঘটনায় আহত হয়েছে ২০জন। ঘটনাটি গঠেছে উপজেলার বালিজুড়ী ইউনিয়নের ধাওয়া বিলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকাল ৩টায় তাহিরপুর উপজেলার বালিজুড়ি ইউনিয়নের দক্ষিনকুল গ্রামের শফিকুল ইসলামের বাড়ী থেকে বিয়ের দাওয়াত খেয়ে বিশ্বম্ভরপুর উপজেলার শান্তিপুরে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হলে ধাওয়া বিলে যাওয়া মাত্রই দমকা হাওয়ার কবলে পড়ে প্রায় ৪০জন যাত্রীসহ নৌকাটি ডুবে যায়।

নৌকার অন্যান্য যাত্রীরা সাঁতরে তীরে উঠতে পারলেও ৪জন যাত্রী নিখোঁজ রয়েছে বলে জানিয়েছেন ঘটনাস্থলে থাকা প্রত্যক্ষদর্শী ও উদ্ধারকারী ফহেতপুর শাহপুর গ্রামের বাসিন্ধা আসাদ হোসেন কাগজী।

তিনি জানান,আমি মটর সাইকেল দিয়ে আনোয়ারপুর থেকে ফতেহপুর যাওয়ার পথে দেখতে পাই একটি নৌকা ডুবে যাচ্ছে। সাথে সাথে রাস্তার পাশে থাকা একটি ছোট নৌকা নিয়ে উদ্ধার করতে যাই। নৌকার যাত্রীদের চিৎকারে শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসে।

সবাইকে উদ্ধার করা সম্ভব হলেও বিশ্বম্ভরপুর উপজেলার ফতেহপুর ইউনিয়নের হাসিমপুর গ্রামের সোনা মিয়ার মেয়ে সাজনা বেগম (৫) ও জুমা বেগম(৮),একেই ইউনিয়নের পাচঁগাও গ্রামের নেহের জামালের মেয়ে তানহা বেগম (১২) ও তাহিরপুর উপজেলার চিকসা গ্রামের বাসিন্দা হারুন রশিদ(৪৮) নিখোঁজ রয়েছে।

নিখোজঁদের উদ্ধার তৎপরতায় রয়েছেন এলাকাসী ও তাহিরপুর থানা পুলিশ।সংবাদ লিখা পর্যন্ত  ঘটনাস্থলে থাকা তাহিরপুর থানার এসআই আমির উদ্দিন এর সত্যতা নিশ্চিত করে বলেন,নিখোজ ৪জন নিখোঁজ রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc