Wednesday 18th of October 2017 10:31:30 PM
Saturday 12th of August 2017 06:46:27 PM

তাহিরপুরে নৌকাডুবির ঘটনায় আরো ২জনের লাশ উদ্ধার


সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তাহিরপুরে নৌকাডুবির ঘটনায় আরো ২জনের লাশ উদ্ধার

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১২আগস্ট,সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় দাওয়া বিলে নৌকা ডুবির ঘটনায় আরো জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া লাশ গুলো হল,ফতেহপুর ইউনিয়নের পাচঁগাও গ্রামের নেহের জামালের মেয়ে তানহা বেগম (১২) ও তাহিরপুর উপজেলার চিকসা গ্রামের বাসিন্দা হারুন রশিদ (৪৮)। গত শুক্রবার শিশু সাজনা বেগম (৫) নামে এক শিশুর লাশ সকাল সাড়ে দশটায় ঘটনাস্থল থেকে ১কিলোমিটার দূরে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়। এ পর্যন্ত ৩জনের লাশ উদ্ধার করা হয়েছে। নৌকা ডুবির ঘটনায় এখনো নিখোঁজ রয়েছে,বিশ্বম্ভরপুর উপজেলার ফতেহপুর ইউনিয়নের হাসিমপুর গ্রামের সোনা মিয়ার মেয়ে জুমা বেগম (৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,গতকাল শনিবার দুপুর ১টায় তাহিরপুর উপজেলার শনির হাওরের মধ্য খানে হারুন মিয়ার মৃত লাশ ভাসমান অবস্থায় ও আনোয়ারপুর গ্রামের পাশে তানহা বেগম (১২) লাশ দেখতে পায় স্থানীয় লোকজন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। আরো জানাযায়,গত বৃহস্পতিবার বিশ্বম্ভরপুর উপজেলার ফহেতপুর ইউনিয়নের শান্তিপুর থেকে তাহিরপুর উপজেলার বালিজুড়ি ইউনিয়নের দক্ষিনকুল গ্রামের শফিকুল ইসলামের বাড়ী থেকে বিয়ের দাওয়াত খেয়ে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়। পথে মধ্যে ধাওয়া বিলে যাওয়া মাত্রই দমকা হাওয়ার সাথে প্রচন্ড ডেউয়ের কবলে পড়ে প্রায় ৪০জন যাত্রীসহ ইঞ্জিন চালিত নৌকাটি ডুবে যায়।

নৌকার অন্যান্য যাত্রীরা সাঁতরে তীরে উঠতে পারলেও ঐ দিন ৪জন যাত্রী নিখোঁজ ছিল বলে জানান,এসআই আমির হোসেন। ঐ দিন ঘটনাস্থলে থাকা প্রত্যক্ষদর্শী ও উদ্ধারকারী ফহেতপুর শাহপুর গ্রামের বাসিন্ধা আসাদ হোসেন কাগজী জানান,ঐ দিন আমি মটর সাইকেল দিয়ে আনোয়ারপুর থেকে ফতেহপুর যাওয়ার পথে দেখতে পাই একটি নৌকা ডুবে যাচ্ছে।

সাথে সাথে রাস্তার পাশে থাকা একটি ছোট নৌকা নিয়ে উদ্ধার করতে যাই। নৌকার যাত্রীদের চিৎকারে শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসে। তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর এঘটনা সত্যতা নিশ্চিত করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com