Wednesday 13th of November 2019 05:01:05 AM
Friday 8th of November 2019 11:08:54 AM

তাহিরপুরে ডাক্তারদের উপর হামলাকারীরা ছাড় পাবে না

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তাহিরপুরে ডাক্তারদের উপর হামলাকারীরা ছাড় পাবে না

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসকদেরকে স্থানীয় সন্ত্রাসীরা অর্তকিত হামলা চালিয়ে আহতদের দেখতে ও হাসপাতাল পরিদশর্নে বৃহস্পতিবার দুপুরে আসনে উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্দু চৌধুরী বাবুল। এসময় তিনি বলেন,হাসপাতালে কোন অনুপ্রবেশকারী,সন্ত্রাসীরা সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাবে তা কোন ভাবেই সহ্য করা হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে শুদ্ধি অভিযান চালিয়েছে এই সব সন্ত্রাসীদের বিরোদ্ধেও অভিযান চালানো হবে।

গত মঙ্গলবার রাত ১০টায় ভর্তিকৃত রোগীর চিকিৎসাকে কেন্দ্র করে প্রথমে নৈশপ্রহরী নাঈম চৌধুরীকে মারধর ও ডাক্তার ফয়েজ আহমেদ নূরীকেও ধারালো চাকু দিয়ে যারা আঘাত করেছে তাদের দ্রুত আটক করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি। সে যত বড় ক্ষমতাশালী হউক ছাড় দেওয়া হবে।

এসময় তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মির্জা রিয়াদ হাসান, মৃত্যুঞ্জয় রায়,ডাঃ সুমন বর্মন,মহি উদ্দিন বিপ্লব,ডাঃ বেলায়েত হোসেন রুমি,ডাঃ সুমন বর্মন,ছাত্রলীগ সভাপতি আবুল বাসার,সদর ইউুিনয়ন যুবলীগের সভাপতি সাজিদুর রহমান,মিজানুর রহমান,আজাদুর রহমান,টিটু বর্মন,তাপস চন্দ্র বর্মণ,সম্্রাট রায়,রুবেলসহ কর্মকর্তা কর্মচারীগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,গত মঙ্গলবার রাত ১০টায় ভর্তিকৃত রোগীর চিকিৎসাকে কেন্দ্র করে প্রথমে নৈশপ্রহরী নাঈম চৌধুরীকে মারধর করে পরবর্তীতে ডাক্তার ফয়েজ আহমেদ নূরীকেও ধারালো চাকু দিয়ে আঘাত করে। এর প্রতিবাদে বুধবার (০৭,১১,১৯) সকাল সাড়ে ১০টায় স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে এ ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবীতে মানববন্ধন ও সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত বহিঃবিভাগে কর্মবিরতি পালন করে। এঘটনায় এখনো কেউ আটক হয়নি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc