Sunday 25th of October 2020 04:25:04 PM
Sunday 8th of March 2015 11:52:09 PM

তাহিরপুরে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্র ও মদ জব্দ

অপরাধ জগত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তাহিরপুরে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্র ও মদ জব্দ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮মার্চ,মোজাম্মেল আলম ভূঁইয়া:সুনামগঞ্জ জেলার তাহিরপুরে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে ১টি পাইপগান,২রাউন্ড তাজাগুলি ও ৮বোতল ভারতীয় অফিসার চয়েজ মদ জব্দ করেছে বিজিবি। ওই নেতার নাম হাসান আলী (৩৮)।

তিনি উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের চাঁরাগাঁও গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে ও ওই ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও প্রক্তান মেম্বার। গতকাল শনিবার রাত ২টায় গোপন সংবাদের ভিত্তিতে চাঁরাগাঁও বিজিবি ক্যাম্প কমান্ডার সুবেদার মহসিন অভিযান চালিয়ে এসব আটক করেন।

বিজিবি ও স্থানীয়রা জানায়,সীমান্ত চোরাচালানী আজাদ মিয়ার একান্ত সহযোগী হাসান আলী। তারা দীর্ঘদিন যাবত অবৈধভাবে ভারত থেকে অস্ত্র,মদ ও কয়লা পাচাঁর করছে। এব্যাপারে আওয়ামীলীগ নেতা চোরাচালানী হাসান আলী বলেন,রাজনৈতিক ও জমিজামা নিয়ে প্রতিপক্ষের লোকজন আমাকে ফাঁসিয়ে দিয়েছে।

সুনামগঞ্জ ৮ব্যাটালিয়নের বিজিবি অধিনায়ক গোলাম মহিউদ্দিন খন্দকার জানান,বাড়ীতে অবৈধভাবে মাদক ও অস্ত্র রাখার অপরাধে বাড়ির মালিক হাসান আলীকে আসামী করে তাহিরপুর থানায় অস্ত্র ও মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc