Thursday 18th of July 2019 02:40:06 PM
Tuesday 9th of July 2019 11:56:37 PM

তাহিরপুরের সা‌বেক চেয়ারম্যান’র বহিষ্কা‌রা‌দেশ প্রত্যাহার

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তাহিরপুরের সা‌বেক চেয়ারম্যান’র বহিষ্কা‌রা‌দেশ প্রত্যাহার

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জ জেলা বিএন‌পির সা‌বেক সহ সভাপ‌তি ও তা‌হিরপুর উপ‌জেলা প‌রিষদের সা‌বেক চেয়ারম্যান আ‌নিসুল হ‌কের বহিষ্কারা‌দেশ প্রত্যাহার করেছে বিএনপি। সম্প্র‌তি আ‌নিসুল হক ব‌হিষ্কারা‌দেশ প্রত্যাহা‌রের আ‌বেদন কর‌লে কেন্দ্র তা গ্রহণ ক‌রে।সোমবার কেন্দ্রীয় বিএন‌পির উপ দফতর সম্পাদক বেলাল আহ‌মেদ সাক্ষ‌রিত এক সংবাদ বিজ্ঞ‌প্তি‌তে এতথ্য জানা‌নো হয়। আ‌নিসুল হক ছাড়াও দে‌শের বি‌ভিন্ন জেলার বেশ ক‌য়েকজন নেতার ব‌হিষ্করা‌দেশ প্রত্যাহার করা হয়ে‌ছে।
ব‌হিষ্করা‌দেশ প্রত্যাহা‌রের ফ‌লে আ‌নিসুল হ‌কের বিএন‌পির রাজনী‌তি‌তে স‌ক্রিয় হ‌তে আর কোন বাঁধা থাক‌লো না। এই সংবাদ প্রকাশিত হলে তার সমর্থিত নেতাকর্মীদের মাঝে আনন্দের জোয়ার বইছে। কারন আ‌নিসুল হক বিএনপির দূদিনে পাশে ছিলেন দলীয় নেতাকর্মীদের পাশে। রেখেছেন সকল বিপদ থেকে আগলে। এছাড়াও দলীয় সকল কার্যক্রম পালন করেছিলেন বলে সবার মানের মধ্য মনি হয়ে রয়েছিলেন তিনি।
সর্ব‌শেষ উপ‌জেলা প‌রিষদ নির্বাচ‌নে বিএন‌পি কেন্দ্রীয়ভা‌বে সিদ্বান্ত নেয় নির্বাচ‌নে অংশ না নেয়ার। সিদ্বান্ত ‌দে‌শের সব ইউ‌নিট কে জানায় কেন্দ্র। কিন্তু কে‌ন্দ্রের সিদ্বান্ত না মে‌নে তৎকালীন জেলা বিএন‌পির সহ সভাপ‌তি আ‌নিসুল হক নির্বাচ‌নে অংশগ্রহণ ক‌রেন। সিদ্বান্ত না মানায় দলীয় শৃঙ্খলা ভ‌ঙ্গের অ‌ভি‌যো‌গে নির্বাচ‌নের আগেই আ‌নিসুল হকসহ সুনামগঞ্জ জেলার বেশ ক‌য়েক জন‌কে ব‌হিষ্কার ক‌রে কেন্দ্র।
আনিসুল হক নি‌জেই ব‌হিষ্করা‌দেশ প্রত্যাহা‌রের বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc