তাহিরপুরের বাদাঘাট ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নিজামের প্রচারণা

0
77
তাহিরপুরের বাদাঘাট ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নিজামের প্রচারণা
তাহিরপুরের বাদাঘাট ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নিজামের প্রচারণা

জাহাঙ্গীর আলম ভুঁইয়া,সুনামগঞ্জ প্রতিনিধি: গরীব,দুঃখী,মেহনতী আর অবহেলিত মানুষ আমার প্রান। শক্তি আর সাহসের আশ্রয় স্থল। তারাই আমাকে এবার বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী করবে। আপনাদের পাশে আমি আছি আর আগামীতেও থাকব। গত পাঁচ বছর এই ইউনিয়ন পরিষদে আমি চেয়ারম্যান না থাকায় যে বঞ্চনা কষ্ট আর অবহেলা পেয়েছেন আমি নির্বাচিত হয়ে দুর করে দিব। আপনারা দেখিয়ে দিয়েছেন আমাকে কত ভালবাসেন। আজ শুধু যাদুকাটা নদীর এ পাড়ের মানুষেই বাদাঘাট বাজার কানায় কানায় পরিপূর্ণ। আজ আমি আপনাদের ভালবাসা দেখে চোখের পানি ধরে রাখতে পারছি না।

কথা গুলো বলছিলেন সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে হেভিওয়েট চেয়ারম্যান প্রার্থী নিজাম উদ্দিন।

তিনি আজ মঙ্গলবার বিকেলে বাদাঘাট বাজারে এক নির্বাচনী প্রচারনায় হাজার হাজার মানুষের উদ্দেশ্য এসব কথা বলেন।

তিনি আরও বলেন,আমার বিরুদ্ধে গুজব রটায়,আমার নাকি হার্ডএট্রাক হয়েছে,আমার নির্বাচনী প্রতিক নাকি অন্য জন নিয়ে নিয়েছে। আমার বিজয় নিশ্চিত তাই ভুল তথ্য দিয়ে আমার ক্ষতি করার চেষ্টা করছে। অপপ্রচার কারীদের কথায় আপনারা বিভ্রান্ত হবেন না আমি আপনাদের নিজাম উদ্দিন আপনাদের ভালবাসা নিয়েই আপনাদের কল্যানে কাজ করব আগামী দিন গুলোতেও।

নিজাম উদ্দিন আরও বলেন,আমি আশা ও বিশ্বাস করি আমি ব্যক্তি নিজাম যদি আপনাদের উপকার করে থাকি,আপনাদের জন্য কাজ করে থাকি তাহলে ভোটের মাধ্যমে বিজয়ী করবেন। যোগ্যতা, বিশ্বস্থতা,ভরসা আর ভালবাসার যায়গা থেকে আপনারা মূল্যায়ন করবেন বাদাঘাট ইউনিয়নের উন্নয়ের স্বার্থে আবারও আমাকে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী করে অপপ্রচার কারীদের ঘৃনা জানাবেন।

এসময় বাদাঘাট ইউনিয়নের বাদাঘাট বাজারের ব্যবসায়ী,সমর্থক,ভোটার,নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here