তারেকের বক্তব্য কোন পাগলের প্রলাপ নয়,সুনির্দিষ্ট রাজনৈতিক লক্ষ্য প্রসূতঃমেনন

    1
    8

    আমারসিলেট24ডটকম,১১এপ্রিলঃ “জঙ্গিবাদ-মৌলবাদ মোকাবিলায় গরিব মধ্যবিত্ত মেহনতি মানুষকে সংগঠিত করার কোন বিকল্প নাই। এই গরিব মানুষের পশ্চাদপদ চেতনাকে ব্যবহার করেই সাম্প্রদায়িক শক্তি ধর্মের নামে বিভ্রান্তি তৈরি করছে। বিশেষ করে গরিব নারীকে প্ররোচিত করছে। প্রগতিশীল ধ্যান ধারণার বিরুদ্ধে। বিপরীতে গণতান্ত্রিক অসাম্প্রদায়িক এগিয়ে নিতে তাই বামপন্থী সংগঠনগুলোকে নিচের দিকে মুখ ফেরাতে হবে। তৃণমূলে জনগণকে সংগঠিত করতে হবে। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগরীর কর্মীরা সেই দায়িত্বই আজ তুলে নিয়েছে। কত সফল ও সার্থকভাবে একাজ করা যাবে তার উপর নির্ভর করছে ভবিষ্যতের রাজনীতির ধারা।”

    আজ ১১ এপ্রিল বিকেল ৪টায় ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগর সম্মেলনের উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথির বক্তৃতায় ওয়ার্কার্স পার্টির সভাপতি ও বিমান ও পর্যটন মন্ত্রী কমরেড রাশেদ খান মেনন এমপি একথা বলেন। নগর ওয়ার্কার্স পার্টির ভারপ্রাপ্ত সম্পাদক কিশোর রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অধিবেশনে রাশেদ খান মেনন দেশের রাজনৈতিক অঙ্গণে সর্বশেষ বিতর্কের উল্লেখ করে বলেন, বিএনপি-জামাত অতি পরিকল্পিতভাবেই বাংলাদেশের স্বাধীনতা, ইতিহাস ও ঐতিহ্য সম্পর্কে একের পর এক মিথ্যাচার করে চলেছে। তারেক জিয়ার সর্বশেষ বক্তব্য সম্পর্কে মেনন বলেন, এটা কোন পাগলের প্রলাপ নয়, সুনির্দিষ্ট রাজনৈতিক লক্ষ্য প্রসূত। যুক্তি দিয়ে এদের ফেরানো যাবে না। এর জন্য প্রয়োজন তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ। কেবল তখনই তারা নিরস্ত্র হবে।

    উদ্বোধনী অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন ঘাতক দালাল নির্মূল কমিটির ভারপ্রাপ্ত সভাপতি শাহরিয়ার কবির, আবুজর গিফারী বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ নূরুন নবী সিদ্দিকী, ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য কমরেড নুরুল হাসান, কামরূল আহসান প্রমুখ।প্রেস বিজ্ঞপ্তি।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here