Tuesday 22nd of September 2020 04:32:36 PM
Saturday 21st of December 2013 09:58:00 PM

তাবলীগিদের আখেরি মোনাজাতের দিনে হেফাজতের সমাবেশ(?)

রাজধানী ডেস্ক
আমার সিলেট ২৪.কম
তাবলীগিদের আখেরি মোনাজাতের দিনে হেফাজতের সমাবেশ(?)

“টঙ্গীর তুরাগ নদের তীরে গতকাল থেকে শুরু হয়েছে ভারতীয় ইলিয়াছ মেওয়াতি সাহেবের প্রতিষ্ঠিত  ছয় উছুল বিশিষ্ট তাবলীগ জামাতের বিশ্ব ইস্তেমা (তাদের ভাষায়)। টঙ্গীর এই ইজতেমা ২০১৪ সালের পূর্ব প্রস্তুতি হিসেবে,পাঁচ দিনব্যাপী জোড় ইজতেমা। যা আগামী ২৪ ডিসেম্বর মঙ্গলবার বাদ জোহর আখেরি মোনাজাতের মধ্য দিয়ে সমাপ্তি ঘটবে। একই দিনে হেফাজত ঢাকাতে সমাবেশ করতে চায় ঢাকাতে ”

আমারসিলেট24ডটকম,২১ডিসেম্বরঃ রাজধানীর শাপলা চত্বরে আগামী ২৪ ডিসেম্বর সমাবেশ সফল করতে সরকারের সার্বিক সহযোগিতা চেয়েছে হেফাজতে ইসলাম। পাশাপাশি এ সমাবেশ বাস্তবায়নের দৃঢ় প্রত্যয় ঘোষণা করেছে হেফাজতে ইসলামের নেতারা।তারা বলছেন চলমান রাজনৈতিক সঙ্কটের সমাধান না করলে হেফাজত বসে থাকবেনা মাঠে নামতে বাধ্য হবে। গতকাল শনিবার রাজধানীর বারিধারায় এক মাদরাসায় সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমির ও ঢাকা মহানগরের আহ্বায়ক মাওলানা নূর হোসেন কাসেমী।

 সমাবেশ সফল করতে সরকারের সার্বিক সহযোগিতাও চেয়েছেন কাশেমী ।তিনি বলেছেন, হেফাজতের ১৩ দফা দাবি বাস্তবায়নের দাবিতে এই সমাবেশ হবে। এছাড়া তারা ৫ মের  কথিত গণহত্যার স্বাধীন বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন ও মুফতী ওয়াক্কাস, মুফতী হারুন এজহার ও মুফতী সাখাওয়াতসহ আটক নেতাদের মুক্তির দাবি ও করছেন তিনি ।একই সাথে সমাবেশের অনুমতি না দিলে আন্দোলনের হুমকিও দিয়েছেন বলে বিভিন্ন সংবাদ মাধ্যমে জানা যায়।

অন্যদিকে রাজধানীর উপকণ্ঠে “টঙ্গীর তুরাগ নদের তীরে গতকাল থেকে শুরু হয়েছে ভারতীয় ইলিয়াছ মেওয়াতি সাহেবের প্রতিষ্ঠিত  ছয় উছুল বিশিষ্ট তাবলীগীদের ইস্তেমা (তাদের ভাষায়) বিশ্ব ইজতেমা। ২০১৪ সালের বিশ্ব ইজতেমার পূর্ব প্রস্তুতি হিসেবে পাঁচ দিনব্যাপী জোড় ইজতেমা এটি।আগামী ২৪ ডিসেম্বর মঙ্গলবার বাদ জোহর আখেরি মোনাজাতের মধ্য দিয়ে জোড় সম্মেলনের সমাপ্তি ঘটবে”বলে জানা জায়,তাই তাবলীগ জামাতের এই ইস্তেমাকে পূঁজি করে একই দিনে হেফাজত ঢাকাতে সমাবেশ শুরু করে আবারও চমক সৃষ্টির পায়তারা করছে বলে অভিজ্ঞ মহল ধারনা করছে ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc