তানভীরকে মাথায় প্রচণ্ড আঘাতের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়

    0
    9
    তানভীর মোহাম্মদ ত্বকিকে মাথায় প্রচণ্ড আঘাতের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়।   তার লাশের ময়নাতদন্ত প্রতিবেদনে মৃত্যুর কারণ হিসাবে এ কথা উল্লেখ করেছেন চিকিৎসকরা।  

    দুই দিন নিখোঁজ থাকার পর গত ৮ মার্চ শহরের চারার গোপ এলাকায় শীতলক্ষ্যা নদী সংলগ্ন একটি খাল থেকে তানভীরের লাশ উদ্ধার করে পুলিশ।

    নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, লাশ উদ্ধারের আগের ২৪ ঘণ্টার মধ্যে কোনা এক সময়ে এই কিশোরকে হত্যা করা হয় বলে ময়নাতদন্ত প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

    নারায়ণগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসা কর্মকর্তা ডা. মোহাম্মদ জহিরুল ইসলাম, হাসপাতালের বহির্বিভাগের চিকিৎসা কর্মকর্তা ডা. শেখ ফরহাদ ও হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা (প্যাথলজি) ডা. জলিল আহমেদকে নিয়ে গঠিত একটি কমিটি মঙ্গলবার আদালতে এই ময়নাতদন্ত প্রতিবেদন দাখিল করে।

    প্রতিবেদনে বলা হয়, তানভীরের মাথায় প্রচণ্ড আঘাতের চিহ্ন পাওয়া গেছে। চোখেও জখমের চিহ্ন ছিল। গলায় ছিল শ্বাসরোধ করে হত্যার চিহ্ন।

    এ ঘটনায় রফিউর রাব্বি বাদী হয়ে অজ্ঞাতপরিচয় আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

    শহরের চাষাঢ়ার ইংরেজি মাধ্যমের স্কুল এবিসি ইন্টারন্যাশনাল থেকে এ বছর ‘এ’ লেভেল পরীক্ষায় অংশ নেয় তানভীর। গত সপ্তাহে ওই পরীক্ষার ফল প্রকাশ হলে কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হয় এই কিশোর।

    তানভীর হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবিতে শনিবার নারায়ণগঞ্জে সকাল-সন্ধ্যা হরতাল পালন করে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোট। 

    নারায়ণগঞ্জে গণজাগরণ মঞ্চের উদ্যোক্তা রফিউর রাব্বির বড় ছেলে তানভীর
    নারায়ণগঞ্জে গণজাগরণ মঞ্চের উদ্যোক্তা রফিউর রাব্বির বড় ছেলে তানভীর

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here